শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন


সিলেটে নিখোঁজের দু’দিন পর সুরমা নদী থেকে গৃহবধূর লাশ উদ্ধার

সিলেটে নিখোঁজের দু’দিন পর সুরমা নদী থেকে গৃহবধূর লাশ উদ্ধার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্কঃঃ

সিলেটে সুরমা নদী থেকে রোমানা বেগম (৩৭) নামের এক গৃহবধূর লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। সোমবার (২২ নভেম্বর) বেলা দেড়টার দিকে দক্ষিণ সুরমা’র কানিশাইল এলাকাস্থ সুরমা নদীতে রোমানা বেগমের লা’শ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা দক্ষিণ সুরমা থা’না পু’লিশকে খবর দিলে পু’লিশ ফায়ার সার্ভিসের সহযোগীতায় তার লা’শ উ’দ্ধার করে।

লা’শ উ’দ্ধারের পর নি’হতের চাচাতো ভাই আকবর হোসেন রোমানা বেগমের লা’শ শনাক্ত করেন। রোমানা বেগম অর্ণব-৩০ মিরের ময়দানের বাসিন্দা আব্দুল হামিদের স্ত্রী’।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থা’নার ওসি কা’ম’রুল হাসান তালুকদার। তিনি বলেন, নগরীর মিরের ময়দান থেকে রোমানা বেগম (৩৭) শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে নি’খোঁজ হন। এরপর আর তিনি আর বাসায় আসেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে ওই মহিলার কোন সন্ধান না পাওয়ায় সিলেট মহানগর পু’লিশের কোতোয়ালী থা’নায় সাধারণ ডায়েরি করেন রোমানা বেগমের স্বামী আব্দুল হামিদ।

ওসি বলেন, ফায়ার সার্ভিসের সহযোগীতায় নদী থেকে গৃহবধূর লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়। গৃহবধূ মানসিক রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক সমস্যার কারণেই হয়তো তিনি নদীতে পড়ে মা’রা গেছেন। তবে ময়নাতদেন্তর পর বিস্তারিত জানা যাবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin