শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন


সিলেটে ফিজা-স্বাদসহ ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটে ফিজা-স্বাদসহ ৯ প্রতিষ্ঠানকে জরিমানা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্বাদ-ফিজাসহ সিলেটের ৯টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। নিম্নমানের খাদ্য সামগ্রী প্রস্তুত ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার দায়ে তাদের জরিমানা করা হয়।

মঙ্গলবার (২ মার্চ) সিলেট নগর ও জৈন্তাপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট নগর ও জৈন্তাপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফিজা এন্ড কোং-কে ১০ হাজার টাকা, স্বাদ-কে ১০ হাজার টাকা, প্রিন্স রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারকে ১০ হাজার টাকা, সুমেল স্টোরকে ২ হাজার টাকা, মীম ড্রিংকিং ওয়াটারকে ১০ হাজার টাকা, শাহ কবির ফার্মেসিকে ৫ হাজার টাকা, আজমির রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, নিখাদ স্টোরকে ৫ হাজার টাকা ও মুসলিম সুইটসকে ৩০ হাজার টাকাসহ মোট ৮৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ, শ্যামল পুরকায়স্থ এবং র‌্যাব-৯ এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন ও এএসপি আফসান আল আলম।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin