বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন


সিলেট জেলা আ.লীগ সভাপতির সুস্থতা কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

সিলেট জেলা আ.লীগ সভাপতির সুস্থতা কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল


শেয়ার বোতাম এখানে

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ এডভোকেট লুৎফুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এদিকে, এডভোকেট লুৎফুর রহমানের সুস্থতা কামনায় সিলেটের বিশ্বনাথে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক ও পৌর আওয়ামী লীগের আহবায়ক প্রার্থী বশির আহমদের উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা পৌরশহরের মাদানিয়া মাদ্রাসা মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এডভোকেট লুৎফুর রহমান দীর্ঘদিন থেকে বার্ধ্যক্ষজনিক নানা রোগে ভোগছেন। এর মধ্যে বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষা শেষে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। শুক্রবার সকাল পর্যন্ত তিনি বাসায় আইসোলেশনে ছিলেন।
বয়সের কথা বিবেচনা করে পরবর্তীতে স্বজনরা চিকিৎসকের পরামর্শ নিয়ে তাকে মাউন্ড এডোরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে হাসপাতালে কভিড ইউনিটের একটি ক্যাবিনে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারিরীক অবস্থা ভাল রয়েছে বলে জানা গেছে। শুক্রবার তাঁর করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

বর্ষিয়ান এ নেতার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক বশির আহমদ। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin