বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন


সুইসাইড নোট লিখে’ শাবি শিক্ষার্থীর আত্মহত্যা?

সুইসাইড নোট লিখে’ শাবি শিক্ষার্থীর আত্মহত্যা?


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি : ইঁদুর মারার বিষপান করে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।নিহত বকুল দাশ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী। বকুল শাহপরান হলের বি ব্লকের ১২০ নম্বর রুমে থাকতেন। সে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সোয়াগাঁও গ্রামের রানু দাশের ছেলে।

বুধবার (০২ অক্টোবর) রাত দেড়টার দিকে হাসপাতালে ভর্তি করার পর বৃহস্পতিবার (০৩ অক্টোবর) ভোরে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহীর উদ্দিন আহমেদ।

তিনি বলেন, বুধবার রাত দেড়টার দিকে বকুলের রুমমেট আমাকে ফোন দিয়ে তার ফুড পয়জনিং হচ্ছে বলে জানায়। তখন তার বমি হচ্ছিল। আমরা অ্যাম্বুলেন্স দিয়ে তাকে হাসপাতালে পাঠাই। তখন দায়িত্বরত ডাক্তার বলেন, দুই আড়াই ঘণ্টা আগে সে ইঁদুরের বিষপান করেছে। তবে, সেটা আত্মহত্যা কিনা তা পুলিশ খতিয়ে দেখবে বলে জানান প্রক্টর।

আমরা পুলিশকে খবর দিয়েছি। তারা হলে বকুলের রুম পরিদর্শন করে গেছেন। পোস্টমর্টেমের পর বিষয়টির বিস্তারিত জানাবেন।

বকুলের বিছানার নিচ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেখানে বকুলের নাম, সাক্ষর কিছু না থাকলেও তার খাতায় হাতের লেখার সাথে সুইসাইড নোটের লেখার মিল রয়েছে।

সুইসাইড নোটে লেখা, “আমার মৃত্যুর জন্য কোন রুমমেট, বিশ্ববিদ্যালয়ের বন্ধুরা দায়ী নয়। দুঃখ, কান্না, অবহেলা আমার মস্তিষ্ক আর নিতে পারছিলাম না। তাই আমি স্বেচ্ছায় মারা গেছি।”

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন বলেন, আমরা লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ডাক্তারি রিপোর্ট পেলে বুঝা যাবে আত্মহত্যা কিনা। তার পরিবারের সাথে কথা বলে আইনঅনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin