বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন


সুনামগঞ্জ চেম্বার’র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ চেম্বার’র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

বিশ্বব্যাপী করোনায় মহামারী আকার ধারণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সমর্থন জানিয়ে সারাদেশের মতো করোনা ভাইরাস নিয়ন্ত্রণে জনগণের চলাচল সীমিত করার প্রেক্ষিতে সুনামগঞ্জ জেলার খেটে খাওয়া দরিদ্র অসহায় দিনমজুরদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের উদ্যোগে শহরের স্টেডিয়াম মাঠে পৌর শহরের প্রত্যেকের হাতে ১০ কেজি চাল,১কেজি মুসুর ডাল ও ২ কেজি আলু তুলে দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, চেম্বারের সিনিয়র সহ সভাপতি খন্দকার মঞ্জুর আহমদ,চেম্বারের পরিচালক জি এম তাহশিজ ও পরিচালক জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস।

সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল ও জেলা ইমারত নির্মাণ শ্রমিক সংগঠনের সভাপতি মোঃ শাহজাহান গাজী প্রমুখ।

বক্তারা বলেছেন, আজ পৃথিবীতে মহামারী আকার ধারন করেছে করোনা ভাইরাস আমাদের বাংলাদেশেও ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন অনেক মানুষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন দেশে যে সমস্ত শ্রমজীবি, দিনমুজুর, অসহায় মানুষজন রয়েছেন যারা দিনে আনে দিনে খায় বর্তমানে করোনা ভাইরাসের কারণে ঘরের মধ্যে পরিবার পরিজন নিয়ে অনহারে আছেন তাদের পাশে দাড়ানোর।

সে লক্ষ্যেই এফ বিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিমের নির্দেশে সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দরা সুনামগঞ্জের এই হতদরিদ্র দিনমুজুরদের কাছে খাদ্যসামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন।

এই সংকটময় মুহুূর্তে জেলার সকল অসহায় শ্রমজীবি দিনমুজুরদের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে তাদের পাশে দাড়ানোর জন্য সমাজের সকল বৃত্তবানদের প্রতি তারা এ আহবান জানান।

পাশাপাশি সুনামগঞ্জ চেম্বারের পক্ষ থেকে এই সংকট যতদিন থাকবে প্রধানমন্ত্রীর নির্দেশে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এই অসহায় মানুষজনের পাশে থাকার ও অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

এজন্য সবাইকে নিজের নিরাপত্তা ও পরিবারের সদস্যদের নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে সবাইকে ঘরে থাকার আহবান জানান এবং কোন জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ঘরের বাহিরে বের না হওয়ারও পরামর্শ দেন


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin