বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন


সুনামগঞ্জ সীমান্তে ১৪ লক্ষাধিক টাকার ভারতীয় পণ্য আটক

সুনামগঞ্জ সীমান্তে ১৪ লক্ষাধিক টাকার ভারতীয় পণ্য আটক


শেয়ার বোতাম এখানে

কামাল হোসেন, তাহিরপুর:

সুনামগঞ্জ জেলার বিভিন্ন সীমান্ত দিয়ে চোরাই পথে ভারত থেকে নিয়ে আসা প্রায় ১৩ লাখ ৭৩ হাজার ৫৬০ টাকার ভারতীয় মদ, কয়লা, স্কীন সাইন ক্রিম, পাতেনঞ্জেলি জেল, কাঠের নৌকা এবং ড্রেজার মেশিনসহ বিভিন্ন পণ্যে আটক করেছে সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবি।

বিজিবি সূত্রে জানাযায়, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার টেকেরঘাট সীমান্ত ফাঁড়ির একটি টহল দল ৪ মে মঙ্গলবার ভোর রাতে অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১১৯৯/৩-এস এলাকার উপজেলার ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুংগাছড়া এলাকা থেকে ১৪০০ কেজি ভারতীয় কয়লা আটক করে। যার আনুমানিক মূল্য ১৮ হাজার ২০০টাকা।

অপরদিকে একই উপজেলার চারাগাঁও সীমান্ত ফাঁড়ির একটি টহল মঙ্গলবার সকাল ১০ টার সময় অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১১৯৫/৪-এস এর এলাকার একই ইউনিয়নের চারাগাঁও নামক স্থান থেকে ১২ বোতল ভারতীয় মদ আটক করে।যার মূল্য ১৮ হাজার টাকা।

এবং সুনামগঞ্জ সদর উপজেলার বনগাঁও সীমান্ত ফাঁড়ির টহল দল ভোর রাত সাড়ে ৪ টার সময় সীমান্ত মেইন পিলার ১২১৬ এর এলাকার উপজেলার ২নং রংগারচর ইউনিয়নের চিনাউড়া নামক স্থান থেকে ৬০০০ পিস ভারতীয় স্কীন সাইন ক্রিম এবং ৯৬ পিস কসমেটিকস আইটেম (পাতেঞ্জলি জেল) আটক করে। যার আনুমানিক মূল্য ১০ লাখ ৯৫ হাজার ৩৬০টাকা। ও বিশ্বম্ভরপুর উপজেলার ডুলুরা সীমান্ত ফাঁড়ির টহল দল গত ০৩ মে সোমবার সকাল সাড়ে ১০ টার সময় অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২১২/৩-এস এলাকার ১নং শলুকাবাদ ইউনিয়নের ধোপাজান চলতি নদী থেকে ১টি কাঠের নৌকা এবং ০১টি ড্রেজার মেশিনসহ আনুষংগিক সরঞ্জামাদি আটক করে। যার আনুমানিক মূল্য ২ লাখ ৪২ হাজার টাকা

সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক তসলিম এহসান, পিএসসি এর সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব নিয়ন্ত্রণ কার্যালয় এবং ভারতীয় কয়লা, স্কীন সাইন ক্রিম, পাতেঞ্জলি জেল, কাঠের নৌকা ও ড্রেজার মেশিনসহ আনুষংগিক সরঞ্জামাদি শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin