শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন


১৭ ঘন্টা ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জে নিহত ৫

১৭ ঘন্টা ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জে নিহত ৫


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:

গত ১৭ ঘন্টা ব্যবধানে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় সুনামগঞ্জ সদর ও দিরাই এবং শান্তিগঞ্জে ৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের রাবারবাড়ী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় রেজিয়া খাতুন (৮০) নামের এক বৃদ্ধা মহিলা নিহত হয়। তিনি, একই এলাকার এরশাদ আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, নিলপুর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রæত গামী একটি মোটরসাইকেল পিছন থেকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধা নারী মারা যান। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে বিকাল ৩টার দিকে জেলার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের শ্যামারচর থেকে নিজ বাড়ি বিশ^ম্ভরপুর উপজেলায় মোটরসাইকেল যোগে যাওয়ার পথে দিরাই-শ্যামারচন সড়কের কালীনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এক যুবক(৩০) নিহত হয়েছেন। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠাচ্ছেন। তবে তাৎক্ষনিক নিহতের নামপরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার ইন্সপেক্টর তদন্ত এজাজুল ইসলাম ও দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আজিজুর রহমান।

অন্যদিকে বুধবার রাত সাড়ে ১০ টায় ছাতকের জাউয়াবাজার থেকে মোটরসাইকেল যোগে শান্তিগঞ্জে যাওয়ার পথে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় পৌছালে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতরা হলেন, ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কৈতকগ্রামের জালাল উদ্দিনের ছেলে হৃদয় আহমদ(২৩), একই গ্রামের শফিক উদ্দিনের ছেলে জামিল আহমেদ(২২) ও একই এলাকার বাসিন্দা লায়েক আহমদ। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেন এবং বাসটিকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মুক্তাদির হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩জনের লাশ উদ্ধার করা হয় এবং ঘাতক বাসটি আটক করে পুলিশ। তবে চালককে পাওয়া যায়নি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin