মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৫৮ পূর্বাহ্ন



গোয়াইনঘাটে গোলাপ মিয়ার খাদ্য সামগ্রী বিতরণ

গোয়াইনঘাটে গোলাপ মিয়ার খাদ্য সামগ্রী বিতরণ


গোয়াইনঘাট প্রতিনিধি: করোনা ভাইরাসের কারণে দেশে চলমান পরিস্থিতিতে খাদ্য সংকট মোকাবেলায় ঘরবন্দী মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে আসছে সরকার। এই সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এগিয়ে আসছেন। এগিয়ে আসছেন সমাজের অনেক বিত্তবান ব্যক্তিরা।

সিলেটের গোয়াইনঘাটেও ঘরবন্দী কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাপ মিয়া। বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী গোলাপ মিয়া তার নিজস্ব তহবিল থেকে উপজেলার ১০ টি ইউনিয়নের ৫ হাজার ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। রোববার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের সালুটিকর বাজার এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন।

উদ্বোধনের পর প্রাথমিক পর্যায়ে নন্দীরগাঁও এবং তোয়াকুল ইউনিয়নের ১ হাজার ২০০ পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, আলু ও পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্বাস উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাপ মিয়া, যুগ্ম-সম্পাদক ইসমাইল আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. কামরুল হাসান, শ্রম-বিষক সম্পাদক মো. জৈন উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল খালিক, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. শাহাব উদ্দিন, আহ্বায়ক কমিটির সদস্য সোহান দে, মাসুক আহমদ, মিজানুর রহমান, শামীম আহমদ, ফয়জুর রহমান, ছাত্রলীগ নেতা তমিজুর রহমান প্রমুখ।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাপ মিয়া বলেন, দেশের যেকোন দুর্যোগ মুহুর্তে আমাদের প্রত্যেকেরই উচিত স্ব-স্ব অবস্থান থেকে যার যার সামর্থ অনুযায়ী বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো। সে দিক বিবেচনা করে ঘরবন্দী কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয়া হয়েছে।
এ লক্ষ্যে উপজেলার ১০টি ইউনিয়নের ৫ হাজার ৬০০ পরিবারের তালিকা করে আজ থেকে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু করেছি। পর্যায়ক্রমে তালিকা অনুযায়ী প্রত্যেক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।আমার এ ক্ষুদ্র প্রয়াসে আশা করি এ সকল পরিবারের দুঃখ-দুর্দশা খানিকটা হলেও লাঘব হবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin