বুধবার, ১২ মে ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

পাগলকে মারপিটের প্রতিবাদ করায় চুনারুঘাটে যুবক খুন

পাগলকে মারপিটের প্রতিবাদ করায় চুনারুঘাটে যুবক খুন


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে মারপিটের প্রতিবাদ কে কেন্দ্র করে রাজমিস্ত্রী সজিব মিয়া (১৮) কে ছুরিকাঘাতে হত্যা করেছেন এক যুবক। রবিবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আসামপাড়া এলাকায় হবিগঞ্জ-বাল্লা পরিত্যক্ত রেল লাইনে এ ঘটনা ঘটে। সজিব চুনারুঘাট উপজেলার আসামপাড়া এলাকার উস্তার মিয়ার ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে। পুলিশ হত্যাকান্ডে জড়িত ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে বলে জানায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার ওই রেল লাইনের পাশে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে মারপিট করেন আসামপাড়ার মৃত নূর হোসেনের ছেলে ফয়সল মিয়া। এর প্রতিবাদ করলে সজিবের সাথে তার হাতাহাতি হয় এবং উভয়পক্ষের লোকজনের মাঝে উত্তেজনা দেখা দেয়।

এ ঘটনার পর রবিবার রাতে নির্মাণ কাজ শেষে বাড়ি ফিরে রেল লাইনে বসে মোবাইলে গেমস খেলছিলেন সজিব। এ সময় পেছন দিক থেকে তার পিঠে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় ফয়সল। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা গুরুতর আহত সজিবকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সজিব মারা যাওয়ার খবর এলাকায়
ছড়িয়ে পড়ার সাথে সাথে উত্তেজনা দেখা দিয়েছে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন পাগলকে মারপিটের প্রতিবাদ করার ঝগড়ার জের ধরেই ফয়সল সজিবকে হত্যা করেছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin