বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০১:৪০ পূর্বাহ্ন


এমপি হলে দিরাই চেহারা পাল্টে দিব: ড.সামসুল হক চৌধুরী

এমপি হলে দিরাই চেহারা পাল্টে দিব: ড.সামসুল হক চৌধুরী


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সমাবেশ করছেন আওয়ামীলীগর সম্ভাব্য নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ড.সামসুল হক চৌধুরী। বুধবার বেলা সাড়ে ১২ঘটিকায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টার এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মকবুল হোসেনের সঞ্চালনায়, সাবেক আঃলীগ প্রবীণ নেতা ময়না মিয়া’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা) সংসদীয় ২২৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সভাপতি ড.সামসুল হক চৌধুরী।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা আঃলীগের সহসভাপতি আব্দুল কাইয়ুম, আনোয়ার চৌধুরী ,গোলজার আহমেদ, আজিজুল হক ,আইজুর রহমান,আসকর আলী ,আনছার আহমেদ,বাউল বশির উদ্দিন সরকার, দিরাই মহিলা লীগ নেতৃ হাফছা বেগম প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন সিলেট ল কলেজের সাবেক ছাত্রলীগ নেতা শহিদ তালুকদার। আরও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিগন। প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা)আসনে মনোনয়ন প্রত্যাশী ড. সামসুল হক চৌধুরী বলেন,বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারাদেশে স্কুল কলেজ,রাস্তাঘাট ও ব্রীজ কালভার্ডসহ অবকাঠানো উন্নয়ন সাধিত হলেও এই আসনের মানুষ আজো উন্নয়ন বঞ্চিত রয়েছে। আগামীতে এই আসনে যদি আমাকে আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হয় তাহলে উন্নয়ন বঞ্চিত এই আসনের মানুষজন আর উন্নয়ন থেকে বঞ্চিত হবে না।

তিনি বলেন,আমি জনপ্রতিনিধি না হয়েও অনেক কাজ করছি। অবকাঠামো উন্নয়ন করতে হলে বড় পদে যাওয়া প্রয়োজন।

তিনি আরও বলেন, ২০১৪ সালে আমি নৌকার প্রার্থী হিসেবে আমি প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন অপেক্ষা করতে এবার সেই সময় এসেছে।
আমি সবার দোয়ায় এবার নৌকার প্রার্থী হতে চাই।
তবে এমপি হলে দিরাই চেহারা পাল্টে দিব।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin