রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৫৩ পূর্বাহ্ন



এক মাসের ভাড়া মওকুফ করলেন বালাগঞ্জের ব্যবসায়ী লালা মিয়া

এক মাসের ভাড়া মওকুফ করলেন বালাগঞ্জের ব্যবসায়ী লালা মিয়া


বালাগঞ্জ প্রতিনিধি:

লকডাউনের কারনে এক মাসের ভাড়া মওকুফ করলেন বালাগঞ্জ বাজারের ব্যবসায়ি হাজী লালা মিয়া। তিনি তার মালিকানাধীন দোকান, বাসা ও গ্যারেজের গত এপ্রিল মাসের ভাড়া ৪৫ হাজার টাকা মওকুফ করেছেন।

ভয়াবহ করোনা ভাইরাসের প্রভাবে অসহায়দের পাশে এসে দাঁড়ালেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক, বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মোঃ জুনেদ মিয়া ও বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জুয়েল আহমেদ এর পিতা বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা উপদেষ্টা মন্ডলীর সদস্য হাজী লাল মিয়া।তিনি তাঁর মালিকানাধীন বালাগঞ্জের সবকটি দোকান, বাসা, গ্যারেজের এক(গত এপ্রিল)মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন।

হাজী লালা মিয়ার ছেলে বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মোঃ জুনেদ মিয়া বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্ব আজ কঠিন সময় পার করছে। বাংলাদেশে এর প্রভাব পড়েছে বেশী। আমাদের পরিবারের পক্ষ থেকে সামান্য চেষ্টা করেছি তাদের সবার সাথে ভাগ করে নিতে। আমি আশা করবো এ দুঃসময়ে বালাগঞ্জের সকল মার্কেটের মালিকগন, বাসা বাড়ির মালিক গন সহযোগিতায় এগিয়ে আসলে ব্যবসায়ী সহ সকলেই এর ফল ভোগ করবে। তিনি সবাইকে স্বাস্থ্যনীতি মেনে চলার আহবান জানান।

হাজী লালা মিয়ার ছোট ছেলে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহভাপতি জুয়েল আহমদ বলেন, গত এপ্রিল মাসের দোকান, বাসা ও গ্যারেজ ভাড়া বাবদ প্রায় ৪৫ হাজার টাকা আমাদের পারিবারিক ভাবে বসে মওকুফ করা হয়েছে। তিনি তাঁর বাবা সহ পরিবারের জন্য সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin