সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন


গোলাপগঞ্জে আওয়ামীলীগ ও মজলিস কর্মীদের মধ্যে সংঘর্ষ, নিহত ১,মামলা দায়ের

গোলাপগঞ্জে আওয়ামীলীগ ও মজলিস কর্মীদের মধ্যে সংঘর্ষ, নিহত ১,মামলা দায়ের


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে খেলাফত মজলিসের মিছিলে হামলা চালিয়েছে আওয়ামীলীগ নেতাকর্মীরা। এসয় উভয় পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়লে ঘটনাস্থলে বাবুল মিয়া নামক এক আওয়ামীলীগ কর্মী মারাত্বক আহত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। শনিবার (২৫ এপ্রিল ২০১৫ইংরেজি) পৌর এলাকার চৌমুহনী বাস টার্মিনালে এ ঘটনাটি ঘটে। নিহিত বাবুল মিয়া বাঘা ইউনিয়নের কান্দিগাও গ্রামের জমির মিয়ার ছেলে। এ ঘটনায় নিহত বাবুল মিয়ার পিতা জমির মিয়া বাদী হয়ে খেলাফত মজলিসের ১২ নেতাকর্মীদের আসামী করে একটি মামলা দায়ের করেন৷ মামলা নং -২৯, তারিখ- ২৫-০৪-২০১৫ ইংরেজি।

এ মামলায় আসামীরা হলেন বাঘা ইউনিয়নের উত্তরগাও গ্রামের আব্দুল মন্নানের পুত্র হাছান আহমদ, একই গ্রামের মুহিবুর রহমানের পুত্র সাহেদ আহমদ, আব্দুন নুরের পুত্র আবুল কালাম, আব্দুর রাজ্জাক, আলবাব হোসেইন , আব্দুল আজিজের (আবরা) পুত্র আব্দুল বাছিত, অলিউর রহমান, একই ইউনিয়নের কালাকুনা গ্রামের মতিউর রহমানের পুত্র ইমন আহমেদ, একই গ্রামের আজির উদ্দিনের পুত্র আবু বক্কর, আজিজুর রহমানের পুত্র কামাল আহমেদ, কান্দিগাও গ্রামের বাবুল আহমদের পুত্র মাহফুজ আহমেদ, মাতাই মিয়ার পুত্র জাকির হোসেন।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, খেলাফত মজলিসের কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সরকারের রাষ্ট্রীয় সন্ত্রাস, দ্রব্য মূল্যের উধ্বগতি, শেয়ার বাজার ও হলমার্ক কেলেংকারী সহ বিরোধী দলিয় নেতাকর্মীদের গুম খুনের প্রতিবাদে এবং পুর্ন নির্বাচনের দাবিতে মিছিল ছিল। এই মিছিলে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী হামলা চালালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় এক পক্ষের ছোড়া গুলিতে মারাত্বক আহত হন বাবুল মিয়া নামক এক আওয়ামীলীগ কর্মী। তবে খেলাফত মজলিসের নেতাকর্মীরা দাবি করেছেন আওয়ামীলীগের পক্ষ থেকে ছোড়া গুলি থেকে এই কর্মী নিহত হয়। এ ঘটনায় উপজেলা জুড়ে তুলপাড় চলছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ এ কে এম ফজলুল হক শিবলি মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin