মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২২ পূর্বাহ্ন



সকল বিভেদ ভূলে কাতালোনীয়া আওয়ামী লীগের ঐক্যবদ্ধ কর্মীসভা

সকল বিভেদ ভূলে কাতালোনীয়া আওয়ামী লীগের ঐক্যবদ্ধ কর্মীসভা


মো.ছালাহ উদ্দিন, স্পেন থেকে:

স্পেনের কাতালোনীয়া আওয়ামী লীগের দীর্ঘদিনের সকল বিভেদ ভূলে নতুন কমিটি করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে আলোচনা ও কর্মী সভা করেছে কাতালোনীয়া আওয়ামীলেগের সকল গ্রুপ ।

১২ সেপ্টেম্বর শনিবার বিকাল ৭:০০ ঘটিকার সময় কাতালোনীয়া রাজ্যের সান্তা কোলমার একটি হলরুমে বার্সেলোনা আওয়ামী লীগের সকল ইউনিটের নেতাকর্মীদের উপস্থিতে অনুষ্ঠিত হয় আলোচনা ও কর্মী সভা।

কাতালোনীয়া আওয়ামী লীগের সিনিয়র নেতা বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন হক নেসার সভাপতিত্বে ও কাতালোনীয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমুর সঞ্চালনায় আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

আলোচলনা ও কর্মী সভায় বক্তব্য রাখেন কাতালোনীয়া আওয়ামী লীগ নেতা মোনায়েম চৌধুরী বাবলা,সান্তা কোলমা আওয়ামী লীগের সভাপতি নাজমুল আলম শফিক,আওয়ামী লীগ নেতা শিমুল চৌধুরী,আওয়ামী লীগ নেতা খুরশেদ আলম বাদল,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ আলম স্বাধীন,,সান্তা কোলমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান নাসিম,আওয়ামী লীগ নেতা খালেদুর রহমান,আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ভূইয়া,আওয়ামী লীগ নেতা মুহিবুল হাসান খান কয়েস,আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান সুমন,বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুহেল,আওয়ামী লীগ নেতা কাজী মোশাররফ ব্যাপারী,আওয়ামী লীগ নেতা তৌফিকুজ্জামান সহজ,আওয়ামী লীগ নেতা মনির হোসেন,আওয়ামী লীগ নেতা জাফর হোসেন,কাতালোনীয়া যুবলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান বিজয়,কাতালোনীয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.ছালাহ উদ্দিন,আওয়ামী লীগ নেতা কামাল ব্যাপারী,আওয়ামী লীগ নেতা ফিরোজ আলম আকাশ,কাতালোনীয়া যুবলীগের সহ-সভাপতি বাবুল আহমদ,সহ-সভাপতি মহি উদ্দিন কিশোর,ইয়ত বাংলা কালচারার ফোরাম স্পেন এর সদস্য শোভ,বার্সেলোনা ফ্রেন্ডস ইউনিয়নের সভাপতি মাকসুদুল হাসান রনি প্রমূখ ।

এছাড়াও সান্তা কোলমা আওয়ামী লীগের মহিলা নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগ,যুবলীগ,বঙ্গবন্ধু পরিষদ সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করতে হলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে নতুন নেতৃত্বের মাধ্যমে একটি ব্যানারে এসে কাজ করে যেতে হবে।

আমরা চাই আমাদের দীর্ঘদিনের সকল বিভেদ ভূলে হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে কাজ করে যেতে হবে ।

নেতারা বলেন ইউরোপিয়ান আওয়ামী লীগ সহ স্পেন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকের নির্দেশে নতুন কমিটির মাধ্যমে কাতালোনীয়ায় নতুন নেতৃত্ব আসবে, সে লক্ষ্যে ধারবাহিক কর্মীসভার কাজ চলবে এবং নতুন পুরাতনের সমন্বয়ে নতুন কমিটি করা হবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin