বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন


সিলেটে র‌্যাবের ‘চিরুনি অভিযানে’ আটক ১২

সিলেটে র‌্যাবের ‘চিরুনি অভিযানে’ আটক ১২


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটে ‘চিরুনি অভিযান’ চালিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। বিভিন্ন স্থান থেকে ১২ জনকে আটক ও মাদকদ্রব্য উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী এ বিশেষ বাহিনী।

র‌্যাব জানায়, রোববার (৭ ফেব্রয়ারি) রাত ১০টার দিকে একটি দল সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুড়া চা-বাগান এলাকা থেকে ৯০ লিটার চোলাই মদসহ ৯ জনকে আটক করেছে।

আটকৃতরা হচ্ছেন- কানাই লাল দাস (৫৩), মো. মনসুর আলম (৩৮), আব্দুল্লাহ খান (৪৫), যতীন্দ্র দে (৫৫), সুনাই শুক্ল বদ্ধ (৩৮), দুলাল রায় (৩৯), পুজন পাল (৩৫), জয়কান্ত তালুকদার (৪৭) ও টিটু রায় (৩৮)। পরে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের আরেকটি দল রোববার দিবাগত মধ্যরাতে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন ধরাকুল এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৮ শ ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. ফরিদ আহম্মদ (৪৮) নামে একজনকে আটক করে। ফরিদ ধরাকুল গ্রামের মৃত মসদ্দর আলীর ছেলে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, পৃথক অভিযান চালিয়ে র‌্যাব রোববার বিকালে সিলেট নগরীর আম্বরখানা ও ঘাসিটুলা এলাকা থেকে নারী ও শিশুনির্যাতন ও পারিবারিক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি সেলিম আহম্মদ (৪০) এবং জুনেদ মিয়া (৩৫)-কে আটক করেছে।

সেলিম আম্বরখানা এলাকার মৃত হুশিয়ার আলীর ছেলে ও জুনেদ নগরীর সেনাঘাসিটুলা এলাকার জয়নোদির ছেলে। গ্রেফতারকৃতদের পরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin