বুধবার, ১২ মে ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

জকিগঞ্জে পরকীয়া প্রেমিকের বাড়িতে শিকলে বেঁধে প্রেমিকাকে নির্যাতন, অত:পর

জকিগঞ্জে পরকীয়া প্রেমিকের বাড়িতে শিকলে বেঁধে প্রেমিকাকে নির্যাতন, অত:পর


শেয়ার বোতাম এখানে
  • 11
    Shares

জকিগঞ্জ প্রতিনিধি:

সিলেটের জকিগঞ্জে পরকীয়া প্রেমিকের বাড়িতে প্রেমিকাকে শিকল দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনায় পাল্টাপাল্টি মামলা হচ্ছে। জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুল কাসেম বলেন, ফারহানার বিরুদ্ধে থানায় আসা অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ফারহানা বেগমকে বেঁধে মারধরের ঘটনায়ও একটি এজাহার এসেছে। দু’পক্ষের মামলাই রেকর্ড করা হবে বলে জানান ওসি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে উপজেলার কাজলসার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কামালপুর গ্রামের নওয়াবাড়িতে প্রেমিক জাকারিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, কামালপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে জাকারিয়া আহমদ (২২) এর সাথে বেশ কয়েক বছর থেকে একই গ্রামের প্রবাসী আফতাব উদ্দিনের স্ত্রীর ফারহানা বেগম (৪২) এর পরকিয়া প্রেম চলে আসছিল। মঙ্গলবার প্রেমিক জাকারিয়া বিয়ে করে নববধূ বাড়িতে নিয়ে এলে পরকিয়া প্রেমিকা ফারহানা বেগম রাত ৮টার দিকে তার বাড়িতে এসে উত্তেজিত হয়ে কথা বার্তা শুরু করেন। কথা কাটাকাটির একপর্যায় হাতাহাতি ও মারধর হয়। পরে প্রেমিক জাকারিয়ারসহ তার পরিবারের লোকজন প্রেমিকা ফারহানাকে আটকে রেখে শিকল দিয়ে বসতঘরের বারান্দায় বেঁধে তালা লাগিয়ে মারধর করেন। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরকিয়া প্রেমিকা ফারহানা বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে জাকারিয়ার ফুফু বাদী হয়ে ফারহানার বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ ফারহানাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

এ প্রসঙ্গে পরকিয়া প্রেমিকা ফারহানা বেগমের স্বামী আফতাব উদ্দিন (আতাব) বলেন, তিনি সিঙ্গাপুর থাকার সুবাদে পাশের বাড়ির
জাকারিয়া আহমদ তার বাড়িতে খরচ এনে দিতো। বিগত কয়েক বছর থেকে জাকারিয়া তার অগোচরে স্ত্রী ফারহানার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে নিজের মোবাইলে বিভিন্ন আপত্তিকর ছবি ও ভিডিও তুলে রাখে বলে তার অভিযোগ। তিনি এ ঘটনায় আইন শৃংখলা বাহিনীর নিকট বিচার দাবী করেন।

থানায় দায়ের করা মামলায় জাকারিয়ার ফুফু বসতঘরে অনধিকার প্রবেশ, মারধর, ভাঙচুর ও ক্ষয়ক্ষতির অভিযোগ করেন। এ মামলায় পুলিশ ফারহানা বেগমকে আটক দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় এ প্রসঙ্গে জানান, পরকীয়া প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটেছে। ফারহানাকে শিকলে বেধেঁ রাখার দায়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।



শেয়ার বোতাম এখানে
  • 11
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin