বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন


গোলাপগঞ্জ পৌরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মেয়র রাবেল

গোলাপগঞ্জ পৌরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মেয়র রাবেল


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি :

পৌরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল। বুধবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছাবার্তায় পৌরবাসীকে এ শুভেচ্ছা জানান মেয়র রাবেল।

শুভেচ্ছাবার্তায় মেয়র বলেন, সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। বিশ্ব স্বাস্থ্য মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে নাজুক এই পরিস্থিতিতে এবার ঈদ পালন করছি আমরা। নানা সংকট সীমাবদ্ধতার মধ্যেও একটি মাস মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষে সিয়াম সাধনা করেছি আমরা। সৌভাগ্যবান আমরা, কেননা জীবনে মহত্যপূর্ণ এই ঈদের দিনটি পেয়েছি। এজন্য মহান আল্লাহর তায়ালার শুকরিয়া আদায় করছি। গোলাপগঞ্জের প্রাণপ্রিয় পৌরবাসী সহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছাবার্তায় আরও বলেন, সম্মানিত নাগরিকবৃন্দ, আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে বিপর্যস্ত জনজীবন। আমাদের দেশেও করোনা বসিয়েছে ছোবল। তাই উৎসবের এই দিনটিও পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে আমোদেরও, মানতে হবে অনেক বিধিনিষেধ। সকল আনুষ্ঠানিকতায় সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ বিলিয়ে দেই সকলের ঘরে ঘরে, সেই প্রত্যাশায় অবিচল আমরা। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। নিরাপদে কাটুক ঈদ আয়োজন সকলের।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin