বুধবার, ২৮ Jul ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন


বিয়ানীবাজারের লাউতায় মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করলেন আ’লীগ নেতা সরওয়ার হোসেন

বিয়ানীবাজারের লাউতায় মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করলেন আ’লীগ নেতা সরওয়ার হোসেন


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের দক্ষিণ পাহাডিয়াবহর এলাকায় মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার হোসেন। তিনি বুধবার বাদ যোহর মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এ সময় লাউতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গৌছ উদ্দিন, সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা হারুন লোদী, ব্রাজিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামি মাহমুদ, সার্জেন্ট তাজ উদ্দিনসহ স্থানীয় এলাকার মুরব্বিসহ আরো অনেকেই।

আওয়ামী লীগ নেতা সরওয়ার হোসেন বলেন, আর্থ সামাজিক ও পারিপার্শ্বিক উন্নয়নের মাধ্যমে একটি সমাজের উন্নয়ন ঘটে। একটি সমাজ উন্নত হলেই একটি রাষ্ট্র পরিপূর্ণতা লাভ করে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে রাষ্ট্র উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে জানিয়ে তিনি বলেন, একটি বিশেষ মহল দেশের মানুয়ের কাছে আওয়ামী লীগকে ইসলাম ধর্মের প্রতিপক্ষ বানানোর চেষ্টা করেছে এবং করছে। দেশের মানুষ তাদের এসব অপপ্রচারে কোনদিন বিভ্রান্ত হয়নি। আগামীতে হবে না।

তিনি বলেন, দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে দৃষ্টি নন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন করেছেন। প্রধানমন্ত্রী ধর্মীয় উগ্রতাকে যেমন স্থান দেন না তেমনী ধর্ম নিয়ে যারা অবমাননা করে তাদেরকেও ছাড় দেন না। উদ্বোধন শেষে তিনি নব নির্মিত মসজিদের নির্মাণ কাজের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদানকালে এলাকাবাসীকে আশ্বস্থ করেন জেলা পরিষদসহ সরকারের বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান থেকে মসজিদ নির্মাণের জন্য আর্তিক সহায়তা প্রদান করার চেষ্টা করবেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin