শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৫৪ অপরাহ্ন


শান্তিগঞ্জে ধর্মীয় নেতাদের সঙ্গে উপজেলা প্রশাসনের শান্তি-সম্প্রীতি বিষয়ক সভা

শান্তিগঞ্জে ধর্মীয় নেতাদের সঙ্গে উপজেলা প্রশাসনের শান্তি-সম্প্রীতি বিষয়ক সভা


শেয়ার বোতাম এখানে

শান্তিগঞ্জ প্রতিনিধি:

শান্তিগঞ্জের আলেম-ওলামা এবং ধর্মীয় নেতাদের সঙ্গে শান্তি-সম্প্রীতি বিষয়ক মতবিনিময় সভা করেছে শান্তিগঞ্জ উপজেলা প্রশাসন। শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামানের  সভাপতিত্বে মঙ্গলবার  (১৯ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, সহকারী কমিশনার (ভূমি)  সকিনা আক্তার, থানার ওসি কাজী মোক্তাদির হোসেন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতি ভূষণ তালুকদার ঝন্টু, সাধারণ সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা ইসলামিক ফাউণ্ডেশনের এমসি মিজানুর রহমান, বড়মোহা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুশতাক আহমদ, মাওলানা জামাল উদ্দিন ও মাওলানা আব্দুল হাই প্রমুখ । 

এসময় মাওলানা হাবিবুর রহমান, মাওলানা বিলাল আহমেদ, মাওলানা রমজান হোসাইন, মুফতি শামছুল ইসলাম, মাওলানা মুস্তাহির আহমদ ফারুক, মাওলানা রুহুল আমিন, মাওলানা কামাল উদ্দিন ও মাওলানা জাহাঙ্গীর খান সহ শান্তিগঞ্জের আলেম-ওলামা এবং ধর্মীয় নেতারা উপস্থিত ছিলেন। 

সভায় উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম, সম্প্রীতির ধর্ম। ধৈর্যশীলকে আল্লাহ পছন্দ করেন। কিছু কুচক্রী মহল ধর্মের দোহাই দিয়ে সরকারকে চাপে ফেলতে দেশে দাঙ্গা হাঙ্গামার সৃষ্টি করছে। যা ইসলাম বিরোধী। ইসলাম সাম্প্রদায়িকতাকে সমর্থন করে না৷ কুমিল্লার  ঘটনায় যেই জড়িত হোক তাকে আইনের আওতায় আনা এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান এবং সামপ্রদায়িক সম্প্রতি বজায় রাখায় আহবান জানান তারা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin