বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন


শরীফগঞ্জ ইউনিয়নবাসীর সেবা করতে আমায় সুযোগ দিন: চেয়ারম্যান প্রার্থী এম কবির উদ্দিন

শরীফগঞ্জ ইউনিয়নবাসীর সেবা করতে আমায় সুযোগ দিন: চেয়ারম্যান প্রার্থী এম কবির উদ্দিন


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ১১নং শরীফগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী এম কবির উদ্দিনের এক এক বিশাল নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় ইউনিয়নের কালীকৃষ্ণপুর শাহি ঈদগাহ মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বি আব্দুর রবের সভাপতিত্বে ও আব্দুল জলিল এবং মঈন উদ্দিনের যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী এম কবির উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, জনসেবাকে আমি ইবাদত মনে করি। জনগণের সেবা করতেই আমি নির্বাচনে এসেছি। ১১নং শরীফগঞ্জ ইউনিয়নবাসীর খেদমত করতে পারলে নিজেকে অনেক ধন্য মনে হয়।

তিনি আরো বলেন, শরীফগঞ্জ ইউনিয়নের হাওরাঞ্চল তথা ইসলামপুর, রাংজিওল, কালীকৃষ্ণপুর, পানিয়াগা, কাদিপুর এলাকা সব সময় অবহেলিত রয়েছে। ভোট আসলে সবাই এই অঞ্চলে ভোটের জন্য আসে পরে আর কাউকে খুজে পাওয়া যায়না। এ অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার করুন অবস্থা। দেশ উন্নয়নের জোয়ারে বাসলেও শরীফিগঞ্জ ইউনিয়নের হাকালুকি হাওরের বাসিন্দারা আজ অবহেলিত। অবহেলিত মানুষের প্রার্থী হিসেবে আমি আবারো নির্বাচনে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন, আপনাদের মুল্যবান আমানত ভোটে আমি যদি নির্বাচিত হই সর্বপ্রথম এই ইউনিয়নের হাওরাঞ্চলের যোগাযোগ ব্যবস্থার পরিবর্তন করবো।

এম কবির উদ্দিন বলেন, ইউনিয়নে নাগরিক সনদ, জন্মদিন সার্টিফিকেট, মৃত্যু সনদের জন্য একটা নির্ধারিত সরকারি ফি আছে। আপনাদের ভালবাসা, স্নেহ মমতায় আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নের গরীবদের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে দিয়ে হলেও সেগুলো ফ্রি করে দিবো। আর সেগুলো আমি ঘরে ঘরে পৌছে দিবো।

বক্তব্য রাখেন জন প্রশাসন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মিজানুর রহমান, অবসরপ্রাপ্ত সেনা সদস্য একে এম কুদ্দুস, পানিয়াগা গ্রামের সাবেক মেম্বার সুরুজ আলী, কাদিপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি অপনি দাশ, অব. প্রাপ্ত সাবেক শিক্ষক হারিছ মিয়া, ইসলামপুর ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নাছির মিয়া, বাহরাইন প্রবাসী মুক্তার মিয়া, সাবেক মেম্বার মানিক মিয়া, বিডিআর সদস্য ওহিদ মিয়া প্রমুখ।

সভায় কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin