মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৩:৫১ অপরাহ্ন


সুবহার মামলায় গায়ক ইলিয়াসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সুবহার মামলায় গায়ক ইলিয়াসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্কঃঃ

যৌতুকের দাবিতে নির্যাতনের মামলায় গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল। আজ মঙ্গলবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর ভারপ্রাপ্ত বিচারক জুলফিকার হায়াতের আদালত এ আদেশ দেন।

আদালতের সরকারি কৌঁসুলি আফরোজা ফারহানা আহম্মেদ অরেঞ্জ (পিপি) এ বিষয়ে এনটিভি অনলাইনকে নিশ্চিত করে বলেন, আজ এ মামলায় গায়ক ইলিয়াসের জামিন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু ইলিয়াসের পক্ষে জামিন শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন তার আইনজীবী। অপরদিকে বাদীপক্ষের আইনজীবী বিরোধিতা করেন। শুনানি শেষে বিচারক জামিন শুনানি পেছানোর আবেদন নাকচ করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

পিপি আরও বলেন, গায়ক ইলিয়াস এ মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় গত ২২ ফেব্রুয়ারি বিচারিক আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন ইলিয়াস। ওই দিন বিচারক জামিন শুনানির জন্য ২ মার্চ দিন ধার্য করেন। পরে ২ মার্চ ইলিয়াস হোসাইন আদালতে না এসে সময় আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে আজ ২২ মার্চ জামিন শুনানির তারিখ ধার্য করেন।

নথি থেকে জানা গেছে, গত ৩ জানুয়ারি রাজধানীর বনানী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ) ধারায় মামলাটি দায়ের করেন সুবহা।

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের পর সপ্তাহ পার না হতেই শুরু হয় ঝামেলা। সুবাহর অভিযোগ, ইলিয়াস তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই তাঁকে বিয়ে করেছেন। আর ইলিয়াসের অভিযোগ, তাঁকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin