রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৮:৩৬ পূর্বাহ্ন


যুক্তরাজ্যে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাজ্যে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

করোনা মহামারি ও লকডাউনের কারণে যুক্তরাজ্যে বিগত দু’বছর যাবত রমজানের কোন ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়নি। করোনা কাটিয়ে যুক্তরাজ্যে বাংলাদেশি কমিউনিটির ঐতিহ্যবাহী এবং বৃহত্তম সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ এপ্রিল) পূর্ব লন্ডনের ইম্প্রেশন ভেন্যুতে।স্বনামধন্য চ্যারিটি সংগঠনটির ইফতার মাহফিলে কমিউনিটির বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক মানুষের সমাগম হয়।

করোনার আতঙ্ক ভুলে অনুষ্ঠানটি হয়ে উঠেছিলো যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজারবাসী এবং কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের এক জমজমাট মিলন মেলা। অনুষ্ঠানে শ্রদ্ধাভরে স্মরণ করা হয় করোনায় হারানো বিয়ানীবাজারবাসী এবং কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের কথা।বিশেষ ভাবে স্মরণ করা হয় ট্রাস্ট প্রতিষ্ঠার পর এ পর্যন্ত মৃত্যুবরণকারী সংগঠনের ২০ জন বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যের কথা। তাঁদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন সংগঠনের সদস্য আব্দুল সামাদ।

সংগঠনের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেনের পরিচালনায় ইফতার পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন টাওয়ার হ্যামলেটস বারার স্পিকার আহবাব হোসেন।বক্তব্য রাখেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সিনিয়র সদস্য ও সিলেট-৫ আসনের সাবেক সাংসদ সেলিম উদ্দিন,কাউন্সিলার সিরাজুল ইসলাম, এটিএন বাংলা ইউকে’র সিইও হাফিজ আলম বক্স,বাংলাদেশ সেন্টারের ভাইস চেয়ারম্যান শাহানুর খান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, নিউহ্যাম বারার কনজারভেটিভ পার্টির মেয়র প্রার্থী আতিক রহমান, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক আমিনুল হক জিলু, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আহমদ,প্রবাসী অধিকার পরিষদের সভাপতি জামান আহমদ সিদ্দিকী,প্রবাসী বালাগঞ্জ-ওসমানী নগর সমিতির সভাপতি সফিক উল্লাহ মিসলু, বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি হাবিবুর রহমান ময়না,বর্তমান সভাপতি মোহাম্মদ এম এস চৌধুরী মামুন,শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আব্দুল অদুদ দিপক,বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের কোষাধ্যক্ষ আলহাজ্ব আব্দুল সফিক, যুগ্ম সাধারণ সম্পাদক আলী বেবুল ও সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন রবিন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin