শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন


শামীমকে মামলা থেকে অব্যাহতি চান বিশ্বনাথের ব্যবসায়ীরা

শামীমকে মামলা থেকে অব্যাহতি চান বিশ্বনাথের ব্যবসায়ীরা


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:

বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদকে মামলা থেকে অব্যাহতি চান ব্যবসায়ীরা। এজন্য বণিক কল্যাণ সমিতির ব্যানারে তারা মানববন্ধনও করেছেন। গতকাল বৃহস্পতিবার (১৩ আগষ্ট) বিকেল আড়াইটায় উপজেলা সদরের বাসিয়া সেতুর উপর এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা এমপির উপর হামলার ঘটনা দু:খজনক দাবি করে বলেন, বিশ্বনাথে এমপির উপর হামলার ঘটনায় বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদকে ষড়যন্ত্রমূলকভাবে আসামী করা হয়েছে। এ ঘটনায় তারা তীব্র নিন্দা জানিয়ে তারা আরও বলেন, যেখানে হামলা হয়েছে, সেখানে থানা পুলিশের ও উপজেলা প্রশাসনের একাদিক সিসি ক্যামেরা আছে। সেইসব সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীকে আগে চিহ্নিত করে তাকে বিচারের আওতায় আনতে হবে। অন্যতায় কাউকে অহেতুক হয়রানী না করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবানও জানিয়েছেন তারা।

বাজারের ব্যবসায়ীরা বলেন, শামীম আহমদ একজন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। করোনা সংকটকালীন সময়ে যখন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল, তখন বিশ্বনাথে কোন জনপ্রতিনিধিকে কাছে পাননি তারা। সেই সংকটকালীন সময়ে সার্বক্ষনিক খোঁজখবর ও ক্ষুদ্র ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে উপহারের নামে খাবার পাঠিয়েছেন সভাপতি শামীম আহমদ। বর্তমানে তাঁর বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দিয়ে তাঁর মান সম্মান ক্ষুন্ন করার প্রচেষ্ঠা চালাচ্ছে একটি কুচক্রিমহল। ব্যবসায়ীরা অতি দ্রুত সভাপতি শামীমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচীর হুশিয়ারি দেন ব্যবসায়ী নেতারা।

বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সহ-সভাপতি হাজী আমির আলীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ডের কমিশনার নাঈম আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বণিক সমিতির সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সবজিবাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনছার আলী, বণিক সমিতির ৩নং ওয়ার্ডের কমিশনার গিয়াস উদ্দিন, ব্যবসায়ী সাধু মিয়া প্রমূখ। অনুষ্ঠানে শতাধিক ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin