শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন


কামরানের ২য় জানাজা মানিকপীরে সম্পন্ন

কামরানের ২য় জানাজা মানিকপীরে সম্পন্ন


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:: সিলেট নগরীর মানিকপীরের টিলায় মা-বাবার পাশে শায়িত হলেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান।

সোমবার সকালে বদরউদ্দিন আহমদ কামরানের লাশ সিলেটে ছড়ারপারস্থ বাসভবনে এসে পৌছে। ধর্মীয় বিধি রীতি সম্পন্ন করে প্রথমে ছড়ারপার জামে মসজিদে কামরানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ২য় জানাজা মানিকপীরে অনুষ্ঠিত হওয়ার পরে সেখানে মা-বাবার কবরের পাশে দাফন করা হয়েছে।

এরআগে সোমবার সকালে তাঁর পরিবারের সাথে আলোচনা করে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে বৈঠক শেষে এমন সিদ্ধান্তের কথা জানান আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, সরকারি নির্দেশনা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শক্রমে বদরউদ্দিন আহমদ কামরানকে দাফন করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৫ জুন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাবেক এ মেয়রের ফলাফল পজিটিভ আসে। এদিন থেকে বাসায় চিকিৎসা দেওয়া হলেও পরদিন ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হচ্ছিল না। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় গত ৭ জুন রবিবার সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাঁকে। অবশেষে রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বদরউদ্দিন আহমদ কামরান মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin