রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন


অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ নিয়ে কথা বলবেন না তৃপ্তি!

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ নিয়ে কথা বলবেন না তৃপ্তি!

তৃপ্তি দিমরি

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গারের সিনেমা ‘কবির সিং’ ২০১৯ সালে বক্স অফিসে বাজিমাত করলেও তীব্র সমালোচনায় পড়েছিল। এ সিনেমায় নারীর বিরুদ্ধে সহিংসতা ও ‘টক্সিক ম্যাসকিউলিনিটি’ নিয়েও সমালোচকরা প্রশ্ন তুলেছিলেন। এতে অভিনয় করেন শহীদ কাপুর ও কিয়ারা আদভানি। ‘অ্যানিমেল’ সিনেমা দিয়ে পুরুষতান্ত্রিক দৃষ্টিভঙ্গির তকমা কাটিয়ে উঠবেন এমনটা আশা থাকলেও মুক্তির পর একই রকমের বিতর্কের জন্ম দিয়েছেন নির্মাতা সন্দীপ।

শুক্রবার মুক্তির পর বক্স অফিস থেকে ২৩০ কোটি রুপি আয় করেছে ‘অ্যানিমেল’। ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। এতে জোয়া চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি।

মুক্তির আগেই রণবীরের সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, বস্ত্রহীন তৃপ্তি বিছানায় শোয়ে আছেন, তার উপরে শোয়ে আছেন রণবীর।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ‘অ্যানিমেল’ সিনেমার গল্পে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন রণবীর-রাশমিকা; কিন্তু তৃপ্তির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর। ওই সময়ে রোমান্সে মেতে উঠেন তারা; সেখানকার একটি ভিডিও ক্লিপ ফাঁস হয়েছে।

ভিডিওর বিষয়ে কোনো বক্তব্য দেননি তৃপ্তি। তবে এর আগে তিনি বলেছিলেন, রণবীর কাপুরের সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। দুর্দান্ত একজন অভিনেতা ছাড়াও চমৎকার একজন মানুষ তিনি।

তবে তার এ ভিডিও ফাঁস হওয়ার পর বিশদ সমালোচনা শুরু করেছেন নেটিজেনরা। অনেকেই তৃপ্তিকে বেশ গালমন্দও করেছেন।

‘অ্যানিমেল’ ছবিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin