শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন


আমি হারিয়ে যাইনি: জ্যোতিকা জ্যোতি

আমি হারিয়ে যাইনি: জ্যোতিকা জ্যোতি

জ্যোতিকা জ্যোতি

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ছোটপর্দায় একটা সময় নিয়মিত কাজ করতেন। এর পরে ছোটপর্দাকে বিদায় দিয়ে চলচ্চিত্রে মনোযোগী হয়েছেন। এরই মধ্যে ‘আয়না’, ‘নন্দিত নরকে’, ‘জীবনঢুলী’, ‘অনিল বাগচীর একদিন’ সর্বশেষ ‘লাল মোরগের ঝুটি’ সিনেমায় অভিনয় করেন।

এবার ছয় বছর পর আবার নাটকে কাজ করছেন এই অভিনেত্রী। ‘এপার ওপার’ নামের ধারাবাহিক নাটকে দেখা যাবে জ্যোতিকা জ্যোতিকে। পারভেজ আমিনের পরিচালনায় এরই মধ্যে নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

দীর্ঘ বিরতির পর শুটিংয়ে অংশ নিয়ে জ্যোতি বলেন, ‘দীর্ঘ ৬ বছর পর টেলিভিশন পর্দার জন্য অভিনয় করছি। শুধু সিনেমাই করবো এই ভেবে টেলিভিশন নাটক ছেড়েছিলাম। কিন্তু মানসম্মত কাজ আর ইনফ্লুয়েন্সাল ইন্ডাস্ট্রির অভাবে কাজের পরিমাণ এতটাই কম যে মানুষ ভাবতে শুরু করেছে আমি অভিনয় ছেড়েই দিয়েছি। কেউ কেউ অবশ্য ইচ্ছাকৃতভাবে এমনটা প্রচারও করে বেড়াচ্ছে। যাইহোক, আমি আছি, হারাইনি, অভিনয়ই আমার পেশা। অনেক দর্শকও জানালেন তারা আমাকে আরো বেশি পর্দায় দেখতে চান।’

তিনি আরো বলেন, ‘নাটকে অভিনয়ের সিদ্ধান্ত নিলাম। অবশ্য গল্প, চরিত্র, পরিচালক সব মিলিয়ে আমার কাছে ভালো লেগেছে বলেই কাজটা করা। সিনেমার ফাঁকে সিডিউলও মিলে গেছে। ২৬/৫২ পর্বের এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ এক চরিত্র যা আমার কাছে একদমই নতুন। এমন টাইপের চরিত্রে আমি কখনো অভিনয় করিনি। নাটকটি শিগগির প্রচারিত হবে বিটিভিতে। এতে আমার চরিত্র কল্পনা শিকদার। নিশিরগঞ্জ গ্রামের ভবিষ্যত মোড়ল।’

কয়েকদিন আগে ‘আগুনের পাখি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জ্যোতি। আউয়াল চৌধুরীর পরিচালনায় বছরের মাঝামাঝি সময় এর দৃশ্যধারণ শুরু করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin