শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন


ইউবিএ স্যাটেলাইট টুর্নামেন্ট সম্পন্ন: ইউসুফ ও আবু জাফর বাচ্চু বিজয়ী

ইউবিএ স্যাটেলাইট টুর্নামেন্ট সম্পন্ন: ইউসুফ ও আবু জাফর বাচ্চু বিজয়ী


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

বিপুল উৎসা ও উদ্দীপনার মধ্য দিয়ে স্ম্যাশ ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে বার্মিংহামে দ্বিতীয় ইউবিএ (U.B.A) স্যাটেলাইট টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (৭সেপ্টেম্বর) সারাদিনব্যপী এই খেলায় বি ও সি এবং সি ও ডি দুই ক্যাটাগরিতে এই খেলায় ব্রিটেনের বিভিন্ন শহর থেকে একশত টিম অংশ গ্রহন করে।

ক্যাটাগরিতে সি’তে সেরা সেরা খেলোয়াড় বিজয় ছিনেয়ে নেন আন্নাস উদ্দিন ও নাহিদ আহমেদ এবং ক্যাটাগরি ডি’তে বিজয়ী হয়েছেন অ্যালেক্স ইউসুফ এবং মোহাম্মদ আবু জাফর বাচ্চু, রানার্স আপ হন শানুর আলী ও নাহিদ আহমেদ, সেমি ফাইনালিস্ট হন মোহাম্মদ মাইজ উদ্দিন এবং জামাল আহমেদ, আজির উদ্দিন ও খায়রুল ইসলাম, বিভাগ ডি সেরা খেলোয়াড় আন্নাস উদ্দিন, আলী আহমেদ, বিভাগ ডি বিজয়ী নুরুল আমিন ও নাজমুল হক, রানার আপ জুনায়েদ আহমেদ /জাকির হুসাইন। সেমি ফাইনালিস্ট মাশুক আলী ও আলী আহমেদ, দিলওয়ার মাহের এবং জাহেদ আহমেদ।

খেলা শেষে সকল বিজয়ীদের হাতে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন অতিথিবৃনদ। এসময় U.B.A- এর পক্ষ থেকে স্ম্যাশ ব্যাডমিন্টন ক্লাব এবং সকল সদস্যদের অসাধারণ সমর্থনের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

এরপর বৃ্হস্পতিবার (৯ সেপ্টেম্বর) পূর্ব লন্ডনে অবস্থিত ক্লাবের হোম গ্রাউন্ড মাইল্যান্ড লেজার সেন্টারে উল্লেখিত বিজয়ী মোহাম্মদ আবু জাফর বাচ্চু, ব্রিটেনের জনপ্রিয় ব্যাডমিন্টন ক্লাবের সদস্য, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সকল সদস্যদের নিয়ে অভ্যন্তরীণ মিস্টিমুখ ও আনন্দ সভার আয়োজন করা হয়।

ক্লাবের সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন অটুট রাখার জন্য সব সময় এজাতীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের উপদেষ্টা ও সাবেক কাউন্সিলর আব্দুল আসাদ।

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন ক্লাবের চেয়ারম্যান ও বিশিষ্ট কমিনিটি ব্যক্তিত্ব মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশিষ্ট ব্যবসায়ী ও তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি এস জুনেদ আহমেদ৷ ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু, স্পোর্টস সেক্রেটারি মুহাম্মদ চান মিয়া, অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, অ্যাসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি শাহ মুহাম্মদ মুসাদ্দিক আলী, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী মনসুর আলী তাজ, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, নির্বাহী সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ আবু জাফর বাচ্চু, মোহাম্মদ মুন্না মিয়া, আখতার হোসেন রাজু, আয়নুল হক, জুয়েল আহমেদ ও রাসু প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, অল্পদিনের ব্যবধানে সারা ব্রিটেন জুড়ে তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের স্বুনাম ছড়িয়ে গেছে, সেই স্বুনাম অক্ষুণ্ণ রাখার জন্য ক্লাবের সদস্যরা আরো সচেতন ও দক্ষতা অর্জন করতে হবে।

অনুষ্ঠানে জানানো হয়, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের পক্ষ থেকে শিগগিরই একটি টুর্নামেন্টের আয়োজন করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin