শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন


উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার উদ্যোগে বিশ্বনাথে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে

উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার উদ্যোগে বিশ্বনাথে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

অবশেষে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিশ্বনাথে জীবাণুনাশক স্প্রে ছিটানোর উদ্ধোধন করা হয়।

(শুক্রবার) ১৫ মে সকাল ১০ ঘটিকার সময় বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যন এস এম নুনু মিয়ার উদ্যোগে এবং ওসমানীনগরের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহযোগীতায় দুটি ওয়াটার ক্যানন, পানিবাহী (ব্লিচিং পাউডার মিশ্রিত পানি) গাড়ি দিয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও ফুটপাতে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, ফায়ার সার্ভিসের ডিডি প্রবাদ আলী সরকার, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত (ইউএনও) মো. কামরুজ্জামান, সদর বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, থানা পুলিশের এসআই দেবাশীষ শর্মা, উপজেলা যুবলীগ নেতা সাহেদ আহমদ, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া প্রমুখসহ নেতৃবন্দ উপস্হিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যন এসএম নুনু মিয়া জানান, নভেল করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা পরিষদের পক্ষ থেকে সদরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল জায়গা এবং সড়কে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। এ কার্যক্রম করোনা ভাইরাস প্রতিরোধে সময় সময় চালানো হবে বলেও জানিয়েছেন উপজেলা চেয়ারম্যন নুনু মিয়া।

এ বিষয়ে ওসমানী নগর ফায়ার সার্ভিসের পরিচালক রাজা জানান, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যন নুনু মিয়ার নেতৃত্বে উপজেলা সদরে জীবাণুনাশক স্প্রে গাড়িগুলো দিয়ে উপজেলা পরিষদের বিভিন্ন স্থানে এ স্প্রে করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin