শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন


এমপি জাহিরকে হেলিকপ্টারে সিএমএইচে নেয়া হচ্ছে

এমপি জাহিরকে হেলিকপ্টারে সিএমএইচে নেয়া হচ্ছে


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ-৩) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমপি জাহিরকে সকালে হেলিকপ্টারে সিএমএইচে নেয়া হবে।

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) সুদীপ দাশ জানান, গত ২৫ অক্টোবর নমুনা পরীক্ষার জন্য দিলে পরদিন রিপোর্ট পজিটিভ আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমপি আবু জাহিরকে আজ সকাল সাড়ে নয়টায় হেলিকপ্টারে করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হবে।

দেশে করোনা সংক্রমণ শুরুর পর থেকে দীর্ঘ আটমাস ধরে এমপি আবু জাহির তার নির্বাচনী এলাকার সবাইকে সচেতন করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়েছেন।

দিনরাত ঘুরেছেন ভাইরাস মোকাবিলায়। সাহস যুগিয়েছেন সবসময়। করোনায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হওয়া মানুষদের বাড়ি-বাড়ি সরকারি ও নিজের পক্ষ থেকে সহায়তাও পৌঁছে দেন।

এদিকে এমপি আবু জাহির করোনাভাইরাসে আক্রান্তের খবর প্রচার হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার লোকজন তার জন্য দোয়া কামনা করছেন।

মসজিদ-মাদরাসাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে তার আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং মন্দিরে প্রার্থনা ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin