শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন


এম,সি এবং সরকারী কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী উপলক্ষে “লন্ডন রোড শো” অনুষ্ঠিত

এম,সি এবং সরকারী কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিলনী উপলক্ষে “লন্ডন রোড শো” অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের ঐতিহ্যবাহী এম,সি এবং সরকারী কলেজের পূর্নমিলনী উপলক্ষে লন্ডনের মাক্রো বিজনেস সেণ্টারে রোড শো অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূর্নমিলনী কমিটির আহবায়ক এম,এ মুনিম ।

সদস্য সচীব বাতিরুল হক সরদারের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ইকবাল হোসেন(সাবেক ভিপি), মেহেরুল ইসলাম, জামাল উদ্দীন আহমেদ,আব্দুর রাজ্জাক, সয়ফুল আলম, শাহ নূর খান, মোহাম্মদ শাহজাহান, শাহ শওকত আলী, আব্দুল কাদির, মুসলেহ উদ্দীন আহমেদ,সৈয়দ জহুরুল হক,শাহ আব্দুল মালিক, রবীউল ইসলাম চৌধুরী, ওয়াদুদ আনসারী, নজমূল ইসলাম, আমিনূল হক, মোহাম্মদ শওকত, নওশেদ নূর, এম শাহজাহান, সামছুল আলম চৌধুরী, ফজলুল হক, এম,এ কালাম, এ মুকিত খোকন, আব্দুল মালিক খোকন, আব্দুর রব, আলতাফ হোসেন, হিপুর রহমান, আনজুম আলম, বদরুল ইসলাম, আহমেদ হোসেন, আব্দুল করিম, মোহাম্মদ কিবরিয়া, আবু জাফর, এম, রহমান, মোহাম্মদ কামরুজ্জামান, সৈয়দ শাহজাহান সাজু, আব্দুল্লাহ্ আল মুনিম, সাদ চৌধুরী, শাহাব উদ্দীন প্রমূখ ।

সভায় আগামী ২৯শে নবেম্বর পূর্নমিলনীর জন্য পূর্ব লণ্ডনের রয়েল রিজেন্সী দিন ধার্য্য করা হয়েছে তা অবহিত করা হয়। ম্যাগাজিন কমিটির পক্ষ থেকে কতখানি অগ্রগতি হয়েছে তা জানানো হয় । বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়,রেজেষ্ট্রেশনের সময়সীমা জানিয়ে দেওয়া হয় । রিজেষ্ট্রেশনের শেষ তারিখ আগামী ২০শে অক্টোবর ২০২১ ।

সভায় লণ্ডনের বিভিন্ন শহর থেকে যারা এসেছিলেন তাদেরকে ধন্যবাদ দেওয়া হয় এবং যারা এখনও রিজাষ্ট্রেশন ফরম পূর্ণ করেননি তাদেরকে অনতিবিলম্বে পূর্ণ করার জন্য আহবান জানানো হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin