শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন


ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩ ক্যারম খেলার উদ্বোধন

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩ ক্যারম খেলার উদ্বোধন

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৩ ক্যারম খেলার উদ্বোধন

শেয়ার বোতাম এখানে

স্পোর্টস ডেস্ক : ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যালের ক্যারম ইভেন্টের খেলা শুরু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ক্র্যাব মিলনায়তনে ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে ক্যারম খেলার উদ্বোধন করেন।

এ সময় ক্র্যাবের সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক মামুনূর রশীদ, যুগ্ম-সম্পাদক রুদ্র মিজান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু জাফর, দফতর সম্পাদক কামাল হোসেন তালুকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ক্যারম প্রতিযোগিতায় এককে ২২ জন এবং দ্বৈতে ১১ জুটি অংশ নিয়েছেন। উদ্বোধনী অনুষ্ঠানে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা চেষ্টা করছি যুব সমাজকে খেলাধুলায় ব্যস্ত রাখতে। বিভিন্ন সাংবাদিক সংগঠনকেও খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে সহযোগিতা করা হচ্ছে।’

আগামীতেও ক্র্যাবের যেকোনো স্পোর্টস ফেস্টিভ্যালে বরাবরের মতো ওয়ালটন পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মামুনূর রশীদ ওয়ালটন গ্রæপকে ক্র্যাবের এই আয়োজনে সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবারের ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইনডোর-আউটডোর ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম (একক-দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, শ্যুটিং, ম্যারাথন দৌড়, লুডু (সদস্য স্ত্রীদের জন্য) ও ফুটবল।

উল্লেখ্য, এবারের ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৩-এ প্রথমবারের মত সদস্যদের স্ত্রীদের জন্য থাকছে লুডু খেলা।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin