শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন


কমলগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়েছে সন্ত্রাসীরা

কমলগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়েছে সন্ত্রাসীরা


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য মো: মাহমুদ আলীকে সন্ত্রাসীরা বাড়ি যাবার পথে এলোপাথারি ভাবে কুপিয়ে গুরুত্ব আহত করে মৃত ভেবে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্বার করে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে শারীরিক অবস্থা সংকটাপন্ন রয়েছে। এলাকার পরিস্থিতি থমথমে। ঘটনাটি গত ১৮ জুন রাত অনুমান সাড়ে ১০টায় বড়চেগ জিতু পালের বাড়ির পাশে ঘটে।

ইউপি সদস্য মাহমুদ আলীর ছোট ভাই মো: আমির আলী জানান, এলাকার কিছু প্রভাবশালীদের সাথে দীর্ঘ দিন ধরে তার ভাই ইউপি সদস্য মাহমুদ আলীর বিরোধ চলছে। তার জের ধরে এলাকার কিছু সন্ত্রাসীরা শুক্রবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে জিতু পালের বাড়ির সামনে তার পথ গতিরোধ করে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে আহত করে মৃত মনে করে ফেলে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শষ্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানে অবনতি হওয়ায় রাতেই সিলেট ওসমানি হাসপাতালে ভর্তি করা হয়।

তার ডান হাতে একাধিক কুপানোর চিহ্ন ও গায়ে, মাথায় মারাত্মক আঘাত রয়েছে। এদিকে ইউপি সদস্য মাহমুদ আলীর আহত হবার খবরে এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে শান্ত রাখে। গ্রামবাসী ও স্বজনরা এলাকার প্রভাবশালী হারুন উর রশীদ বাহিনীকে দায়ী করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে চৈত্রঘাট বাজারে। গ্রামবাসী দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান।

রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল ইউপি সদস্যর উপর হামলার কথা স্বীকার করে অপরাধীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে ব্যবস্খা গ্রহন করা হবে।
ছবি আছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin