শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন


করোনায়: দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাচ্ছে নগর পুলিশের সদস্য সফি’র খাদ্য সামগ্রী

করোনায়: দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাচ্ছে নগর পুলিশের সদস্য সফি’র খাদ্য সামগ্রী


শেয়ার বোতাম এখানে

মবরুর আহমদ সাজু:

করোনা পরিস্থিতে বিশ্বের সাথে সারা দেশ যখন আতংকের মধ্যে বিরাজমান। তখন সিলেট মেট্রোপলিটন পুলিশের এক পুলিশ সদস্য নিজের জীবন বাজি রেখে আর্তমানবতা সেবায় কাজ করছেন একধাপ এগিয়ে। কখনো রাতে কখনোইবা সকাল দুপুরে,কখনো ঝড় বৃষ্টি উপেক্ষা করে। নাম তাঁর শফি। এই নামে সমাধিক পরিচিত।

পুলিশের খাতায় নাম লেখানো এই পুলিশ সদস্য ভয়ংকর করোনা পরিস্থিতে অসহায়দের মুখে খাবার পৌছে দিয়ে পুলিশ সদস্য হিসেবে নগরে বেশ প্রশংসিত হচ্ছেন। একদিন দুদিন নয়?

তিনি একেক করে ১৭ দিন যাবত সিলেট নগরীর বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন পুলিশ সদস্য সফি আহমদ। জানাযায়, তারা তিন বন্ধু মিলে ঘরে ঘরে খাবার সহায়তা পৌঁছে দিচ্ছেন।

সফি শুভপ্রতিদিন কে জানান পুলিশরা জনগণের বন্ধু তাই ভেবে মানবতার পাশে দাড়াতে তিনি পিছপা হননি। ইতোমধ্যে ১৫০ পরিবারের হাতে খাদ্যসামগ্রী উপহার দিছি, আরও দেয়া হবে। প্রথমে নিজের টাকা দিয়ে তিনি সহায়তা দেওয়া শুরু করেন।

পরে এএসআই সোহেল আহম্মদ এগিয়ে আসে তার সাথে। সফি আহমদকে খাদ্যসামগ্রী বিতরণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ফেরদৌস, রাজন, হুমায়ুন, প্রেম, তানিম,ইমরান ও শহিদ।

এছাড়া তাঁর অক্লান্ত প্ররিশ্রম দেখে তাঁর মাধ্যমে অনেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন বলে এই পুলিশ সদস্য জানিয়েছেন। পাশাপাশি নিজ এলাকা কুলাউরা ও সিলেট নগরের অসহায়দের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

সফি বলেন, নজরুল ইসলাম রিপন, ফাহাদ তিন বন্ধু মিলে নিজ এলাকায় ৫০ পরিবারের কাছে উপহার পৌঁছে দিলেন তাদের এই কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin