শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন


কর্মবিরতি পালন করছেন বিশ্বনাথ উপজেলার স্বাস্থ্য সহকারিরা

কর্মবিরতি পালন করছেন বিশ্বনাথ উপজেলার স্বাস্থ্য সহকারিরা


শেয়ার বোতাম এখানে

বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় কমিটির ঘোষণা অনুযায়ী সারাদেশের ন্যায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে সিলেটের বিশ্বনাথে স্বাস্থ্য সহকারিরা কর্মবিরতি পালন করছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার স্বাস্থ্যকেন্দ্রের সামনে স্বাস্থ্য সহকারিরা এ কর্মবিরতি পালন করেন। এতে উপজেলায় কর্মরত সকল স্বাস্থ্য সহকারিরা অংশ নেন।

আগামী শনিবারও (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কর্মবিরতি পালন করবেন বলে জানান তারা।

বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি সুপ্তা ভট্টাচার্য্য জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৮ সালের ৬ ডিসেম্বর স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের এক মহাসমাবেশে আমাদের (স্বাস্থ্য সহকারী) বেতন বৈষম্য নিরসনের ঘোষণা দিয়েছিলেন। ২০১৮ সালে ২ জানুয়ারি তৎকালীন স্বাস্থ্যমন্ত্রী আমাদের দাবি মেনে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য একটি কমিটি গঠন করে দেন।

এছাড়া চলতি বছরের ২০ ফেব্রুয়ারি আমরা হাম-রুবেলা ক্যাম্পেইন বর্জন করলে স্বাস্থ্যমন্ত্রী, সচিব ও মহাপরিচালক আমাদের দাবি মেনে নিয়ে লিখিত সমঝোতা পত্রে স্বাক্ষর করেন। সে অনুযায়ী আমারা এখানো কোনো সুবিধা পাইনি। আমাদের এসব প্রতিশ্রুতি বাস্তবায়ন চাই। কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী অনির্দিষ্টকালের জন্য এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে বলে জানান তিনি। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin