শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন


কিশোরগঞ্জে পল্লী বিদ্যুতের পরিচালকদের প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

কিশোরগঞ্জে পল্লী বিদ্যুতের পরিচালকদের প্রীতি সমাবেশ অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

    শুভ প্রতিদিন ডেস্ক:

    দেশের ৮০ ভাগ মানুষের বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান পল্লী বিদ্যুতের বিভিন্ন সমিতি বোর্ডের সভাপতি ও পরিচালকদের প্রীতি সমাবেশ কিশোরগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

    কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি তারেক কামালের সভাপতিত্বে ও সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আব্দুল আহাদের পরিচালনায় অনুষ্ঠিত প্রীতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সভাপতি রফিকুল ইসলাম, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ফারুকুর রহমান, নারায়নগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আনোয়ার হোসেন ময়মন সিংহ পল্লী বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি মুজিবুর রহমান রাজু, সচিব সাজেদা খাতুন, কিশোরগঞ্জের মহিলা পরিচালক রহিমা বেগমসহ দেশের বিভিন্ন এলাকার পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি, সচিব ও পরিচালকবৃন্দ।

    গত ১ জুন কিশোরগঞ্জ শহরের মিঠামইন ভবনে অনুষ্ঠিত পরিচালকদের প্রীতি অনুষ্ঠানে বিদ্যুৎ গ্রাহকদের প্রতিনিধিগন তাদের বক্তব্যে নিজ নিজ এলাকার বিদ্যুৎ কার্যক্রমের চিত্র তুলে ধরেন। বিশেষ করে শতভাগ বিদ্যুতায়নের আওতায় দেশের অবহেলিত ও বিদ্যুৎ বি ত জনগোষ্ঠীকে দ্রুত বিদ্যুৎ সেবা প্রদান করা সম্ভব হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। এসময় বিদ্যুৎ পরিচালক, সভাপতি ও সচিবগন তাদের বক্তব্যে বলেন দেশের চালিকা শক্তি হচ্ছে বিদ্যুৎ বিভাগ।

    এ খাতে বর্তমান সরকার পর্যাপ্ত পরিমানের বরাদ্দ দিয়ে উন্নয়ন মূলক কাজ করায় আজ দেশের সার্বিক চিত্র পাল্টে গেছে। এক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আন্তরিকতার পরিচয় দিয়েছেন তা প্রশংসনীয়।

    এসময় বিদ্যুৎ গ্রাহক প্রতিনিধিগণ বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অবসর প্রাপ্ত) মইন উদ্দিনের বিশেষ অবদান কথা তুলে ধরে বলেন তার ঐকান্তিক প্রচেষ্ঠা পল্লী বিদ্যুতের ভাবমুর্তিকে দেশে বিদেশে উজ্জ্বল করেছে। দেশের সকল এলাকায় পল্লী বিদ্যুতের গ্রাহকদের কাঙ্খিত মানের সেবা প্রদানে গুরুদায়িত্ব পালনের জন্য সকল সমিতি বোর্ডের দায়িত্বশীলদের প্রতি আহবান জানানো হয়।


    শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin