শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন


কুলাউড়ায় ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা

কুলাউড়ায় ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা


শেয়ার বোতাম এখানে

কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া উত্তরবাজার ও দক্ষিণবাজারের ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অধিক মূল্যে আলু বিক্রয় এবং ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকার অপরাধে শনিবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়।

জানা যায়, আলু, পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় বাজার স্থিতিশীল রাখতে শনিবার বিকালে শহরের উত্তর ও দক্ষিণ বাজারে এক অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম। এসময় অতিরিক্ত মূল্যে আলু বিক্রয় এবং পন্যের মূল্য তালিকা না থাকায় উত্তরবাজারের জীবন এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা, প্রগতি বাণিজ্যালয়কে ৪ হাজার টাকা, বৃষ্টি ভেরাইটিজ ষ্টোরকে ৩ হাজার টাকা, কাঁচামালের ব্যবসায়ী রাজিব আহমদকে ১ হাজার টাকা এবং দক্ষিণবাজারের হেলি ষ্টোরকে ৫ হাজার টাকা ও স্বর্ণা ভেরাইটিজ ষ্টোরকে ৫ হাজার টাকাসহ মোট ৬টি প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। কুলাউড়া থানা পুলিশের একটি টিম অভিযানে সহায়তা করে।

সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান, কুলাউড়া বাজারে আলুসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি স্থিতিশীল রাখতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin