শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন


কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্টের ওমান’র কমিটি গঠন

কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্টের ওমান’র কমিটি গঠন


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

প্রবাস ভিত্তিক কোম্পানীগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্টের ওমান শাখা কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়। ওমান প্রবাসী আব্দুল্লাহকে সভাপতি ও আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ
মাসুদ মিয়া, সহ-সভাপতি আক্কাছ আলী, মোঃ শুকুর আলী, মোঃ আশিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হুসেন, মোঃ আব্দুল মান্নান, সহ-সাধারন সম্পাদক মোঃ জুনাইদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, রাশেদ মিয়া, অর্থ সম্পাদক মৌলানা জহির উদ্দিন, সহ অর্থ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ সুরুজ আলী, সহ-প্রচার সম্পাদক মকবুল হুসেন, সমাজ কল্যাণ সম্পাদক আলমগীর হুসেইন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক হুসাইন আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলী মিয়া, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিক মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ, সম্মানিত সদস্য কামাল মিয়া।

কোম্পানীগঞ্জ প্রবাসী কল্যাণ ট্রাষ্ট’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রুবেল আহমেদ আবির বলেন, আমরা প্রবাসে থেকেও দেশে দরিদ্র ভাই-বোনদের কষ্টের ভাগ নিতে চাই। শীঘ্রই আমাদের বাকি দেশ গুলোরও শাখা কমিটি ঘোষনা দেয়া হবে এবং কোম্পানীগঞ্জের মানুষের উন্নয়নে আমরা কাজ করার চেষ্টা করে যাচ্ছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin