শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন


গোলাপগঞ্জে এলিম চৌধুরীর উদ্যোগে শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গোলাপগঞ্জে এলিম চৌধুরীর উদ্যোগে শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জের হেতিমগঞ্জে লকডাউনে বিপর্যস্ত অসহায় শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, সমাজসেবী মঞ্জুর শাফি চৌধুরী এলিম। মঙ্গলবার বিকেলে উপজেলার হেতিমগঞ্জ বাজারে প্রায় ১৫০জন সিএনজি অটোরিকশা,লেগুনা চালক ও শ্রমিকদের মধ্যে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা যুবলীগ নেতা মো: আবদুল্লাহ’র সঞ্চালনায় এ সময় প্রধান অতিথির অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

এসময় তিনি তাঁর বক্তব্যে বলেন, আবারো সারাদেশে করোনার সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। সিলেটের দিন দিন করোনা রোগীর সংখ্যা বাড়ছে। প্রতিদিন অনেক লোক করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন। আমাদের সকলকে কয়েকটা দিন বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের সরকারীভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। পাশাপাশি আমরা যারা বৃত্তবান রয়েছি আমরা যেন নিজ এলাকার অসহায়দের সাহায্য সহযোগিতায় এগিয়ে আসি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হানিফ খাঁন, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আনসার আলী, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশাহিদ আলী, সাধারণ সম্পাদক নুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা অরুন কুমার দে, জাফরান জামিল।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin