শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন


গোলাপগঞ্জে কার-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ শিশু সহ নিহত ২, আহত ৪

গোলাপগঞ্জে কার-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ শিশু সহ নিহত ২, আহত ৪


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে কার-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ শিশু সহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের ফাজিলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন বিয়ানীবাজার মোল্লাপাড়া ইউনিয়নের জলঢুপ পাতন (বর্তমান পাতন উচপাড়া) গ্রামের সফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)।

এ ঘটনায় আহতরা হলেন একই উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের পাতন উচপাড়া গ্রামের হুছনা বেগম (৫৫), ফাতেমা আক্তার পপি (৩০), তামান্না (২৫) ও নাসির উদ্দীন (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিলে সিলেট জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ফাজিলপুর নামক স্থানে বিয়ানীবাজার থেকে আসা একটি প্রাইভেট কার ও কানাইঘাটের উদ্দেশ্যে যাওয়ার একটি পিক আপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু সহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো গুরুতর আহত হয়েছেন আরো ৪জন। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ২জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin