রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন


গোলাপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলা : আহত ৩, আটক ৪

গোলাপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলা : আহত ৩, আটক ৪


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটের গোলাপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত হয়েছেন। সোমবার বিকেল ৩টায় ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল লাল মাটি গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক ৪জনকে আটক করেছে পুলিশ । আটককৃতরা হলেন- আমিন আলীর পুত্র ললাই মিয়া (৪০) ও ছয়ফুল আহমদ (৪০) এবং মিছির আলীর পুত্র হুনাই মিয়া (৩৫) ও নুর মিয়া (৫০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল লাল মাটি গ্রামের পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত হন এই গ্রামের মৃত মর্তুজ আলীর পুত্র শাহিন আহমদ (৪৫), মন্নান মিয়া পুত্র টিপু আহমদ (৩০) এবং মৃত মর্তুজ আলীর পুত্র লেচু মিয়া (৫০) আহত হন। এদেরমধ্যে শাহিন আহমদ ও টিপু আহমদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতিপক্ষের হামলায় শিকার লেচু মিয়া জানান,
বাড়িতে যাওয়ার পথে একই ইউনিয়নের আমিন আলীর পুত্র ললাই মিয়া, ছয়ফুল আহমদ এবং মিছির আলীর পুত্র হুনাই মিয়া ও নুর মিয়া পূর্ব পরিকল্পনা অনুযায়ী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়। আমি কিছুটা আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি ফিরেছি কিন্তু শাহিন আহমদ ও টিপু আহমদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুররশীদ চৌধুরী জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এবং ৪জনকে আটক করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin