শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন


গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের উদ্যোগে শরীফগঞ্জ ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের উদ্যোগে শরীফগঞ্জ ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১৮০০ পরিবারের মধ্যে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে।

এর ধারাবাহিকতায় উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুসলিম বাজার ইসলামি ব্যাংক (এজেন্ট) শাখার পরিচালক নাছির উদ্দিন জাবলু, মাওলানা কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও শ্রমিক নেতা আলাউর রহমান আলালের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল ফালাহ জামেয়া ইসলামিয়া খাটকাই মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাদির, বিশিষ্ট মুরব্বি আসব আলী, সাবেক ছাত্রনেতা আব্দুল হামিদ, সমাজসেবী রুহেল আহমদ রানা।

বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, সাগর আহমদ ফুলু, দেলোয়ার হোসেন, খলিলুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ১২৫টি পরিবারের মধ্যে পবিত্র মাহে রমজানের উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ সংস্থার সকল সদস্যদের এমন উদ্যোগে ভুয়সী প্রশংসা করেন। বিশেষ করে শরীফগঞ্জ ইউনিয়নের প্রতিনিধি মুহিবুল হক ও মুজিবুর রহমানের প্রশংসা করে
বক্তারা বলেন, দেশের বিভিন্ন দুর্যোগে যেভাবে অসহায় গরীব দুঃখী মানুষের পাশে এ সংঠনটি দাঁড়ায় তা নজিরবিহীন। প্রবাসের মাটিতে থেকে এই সংগঠনের সদস্যরা তাদের কষ্টার্জিত টাকা দেশের মানুষের কাছে বিলিয়ে দেন। মহান আল্লাহ তালা তাদের এমন উদ্যোগকে কবুল করেন। আগামীতেও তারা তাদের এমন কার্যক্রম অব্যাহত রাখবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin