রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন


গোয়াইনঘাটে মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গোয়াইনঘাটে মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের অভিযানে ৪৫ বোতল ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার (২০ জুলাই) রাতে তারুখেল পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটক ব্যক্তিদ্বয় হলেন, উপজেলার পান্তুমাই গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে গুলজার আহমেদ (১৮) ও একই গ্রামের মৃত হোছন মিয়ার ছেলে রুয়েল আহমেদ (১৮)।

থানা পুলিশ জানায়, আজ রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই যীশু দত্ত, এসআই আব্দুল মন্নান ও এএসআই সুফিয়ান মিয়া এবং এএসআই মশিউর রহমানসহ গোয়াইনঘাট থানা পুলিশের একটি টিম উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের তারুখাল পূর্বপাড়া সোনা মিয়া হাজীর বাড়ীর সামনের রাস্তা থেকে ৪৫ বোতল ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী গুলজার ও রুয়েল আহমেদকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ জানান, সিলেটর মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় সিলেট জেলাকে মাদক মুক্ত করার পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হবে। মাদকের বিরুদ্ধে গোয়াইনঘাট থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin