শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন


চায়ের দোকানি, হকারও এখন সাংবাদিক: প্রেস কাউন্সিল চেয়ারম্যান

চায়ের দোকানি, হকারও এখন সাংবাদিক: প্রেস কাউন্সিল চেয়ারম্যান


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, ‘এখন পান ও চায়ের দোকানিও সাংবাদিক পরিচয় দিচ্ছে। সিক্স পাস করে, হকারি করেও সাংবাদিকতায় আসছে। ফেসবুক চালায়, সেও মোটরসাইকেলের সামনে প্রেস লাগিয়ে ঘুরছে। রাস্তায় বের হলেই সাংবাদিক লেখা গাড়ির ছড়াছড়ি। আসলে বেশিরভাগই ভুয়া সাংবাদিক।’বুধবার (২৮ অক্টোবর) দুপুরে ফেনী জেলা প্রশাসকের সভাকক্ষে জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে ‘মুজিববর্ষের অঙ্গীকার, হলুদ সাংবাদিকতা পরিহার’ শীর্ষক এই মতবিনিময় সভা হয়।সভায় বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ বলেন, ‘আমি যখন মফস্বলের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিই, সেখানে অনেকেই অভিযোগ করেন। বলেন, স্যার, সম্পাদকদের কতটুকু যোগ্যতা থাকতে হবে, তা নির্ধারিত না থাকায় যে কেউ পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।’

মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিল সচিব শাহ আলম, ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin