শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন


ছাতকের শাহীন আহমদ চৌধুরী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য নির্বাচিত

ছাতকের শাহীন আহমদ চৌধুরী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য নির্বাচিত


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটিা সদস্য হলেন ছাতক উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহীন আহমদ চৌধুরী। সোমবার আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে গঠিত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন করেন আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা। পরে অনুমোদিত এ কমিটি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

ছাতকের রাজনৈতিক পরিবারের সন্তান শাহীন আহমদ চৌধুরী। তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী এবং সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শামিম আহমদ চৌধুরীর ছোট ভাই।

শাহিন আহমদ চৌধুরীকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করায় আওয়ামীলীগ সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্চাসেবকলীগের কেন্দ্রিয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুকে ছাতক-দোয়ারা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin