শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন


ছাতকে নৌ-পুলিশের উপর বালু উত্তোলনকারীদের হামলা, আহত ৬

ছাতকে নৌ-পুলিশের উপর বালু উত্তোলনকারীদের হামলা, আহত ৬


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে টহলরত অবস্থায় অবৈধভাবে বালু উত্তোলনকারীদের হামলায় ৬ পুলিশ সদস্য আহতের ঘটনা ঘটেছে। রোববার (০৪জুলাই) রাতে ছাতকের চেলা নদীর নিয়ামত পুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

এতে ছাতক নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মঞ্জুর আলম, এসআই হাবিবুর রহমান, এএসআই সবুজ হোসেন, কন্সটেবল সাব্বির আহমদ, মোহাম্মদ শাহজাহান, সৈকত কুমার দেব আহতের খবর পাওয়া গেছে। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়, চেলা নদী সংলগ্ন ছাতক বন বিভাগের জায়গা থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছিলো কতিপয় বালু দস্যু। ছাতক বন বিভাগ থেকে পাওয়া খবরে রোববার এ এলাকা পরিদর্শনে যায় নৌ পুলিশ। পরিদর্শন শেষে ফেরার পথে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে পিছন থেকে পুলিশের উপর হামলা করে বালু উত্তোলনকারীরা। এতে মামলার নথিপত্র, পুলিশের ৮টি মোবাইল, তিনটা হ্যান্ডকাফ লুটের ঘটনা ঘটে। পরে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় সোমবার (০৫জুলাই) দুপুরে ছাতক নৌ-পুলিশ ফাড়ি পরিদর্শন করেন, নৌ পুলিশ সিলেট অঞ্চলের পুলিশ সুপার (এসপি) শম্পা ইয়াসমিন। পরে তিনি হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে যান। তিনি জানান, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারী যতই প্রভাবশালী হোক তাদেরকে আইনের আওতায় আনা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin