শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন


ছোট পোশাকে হোলি, ফের আলোচনায় শামির সাবেক স্ত্রী হাসিন

ছোট পোশাকে হোলি, ফের আলোচনায় শামির সাবেক স্ত্রী হাসিন


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : ভারতীয় দলের ক্রিকেটার মোহম্মাদ শামির থেকে আলাদা হয়েছেন অনেক আগেই। শামি এখন তার জীবনে অতীত, তবে তাতে কী! প্রচারে থাকতে আর সাবেক স্বামী শামিকে লাগে না হাসিনের।

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কোনো না কোনো কারণে চর্চায় থাকেন শামির সাবেক স্ত্রী হাসিন জাহান। এবার হোলিতে রঙ মেখে ফের একবার আলোচনায় উঠে এলেন তিনি।

পরনে প্রিন্টেড ট্রাউজার আর কালো রঙের বিকিনি টপ পরে হোলি খেলতে দেখা গেল হাসিন জাহানকে। মেয়ে আইরা এবং অন্যদের সঙ্গে নিয়ে আবির খেলতে দেখা যায় হাসিনকে। মেয়েকে নিয়ে রঙ মেখে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হাসিন। আবার কখনো হাতে আবির নিয়ে ‘রঙ বারসে’ গানে নেচেও ভিডিও পোস্ট করেছেন হাসিন।

যদিও সেসব ছবি ও ভিডিওর নিচে ট্রলের বন্যা বয়েছে। অনেকেই কটাক্ষ করে লিখেছেন— ‘কী মেয়ে ভাই! ভালো হয়েছে শামি এর থেকে মুক্তি পেয়েছে।’ কেউ আবার লিখেছেন— ‘এটা কী ধরনের ছবি তোলার পোজ ভাই!’ কেউ আবার শামি-হাসিনকন্যার উদ্দেশে লিখেছেন— ‘বাবার কাছে ফিরে যাও।’ এমনই অসংখ্য মন্তব্য উঠে এসেছে।

প্রসঙ্গত সেই বিশ্বকাপের সময় থেকেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে চর্চায় উঠে এসেছেন হাসিন। কিছু দিন আগেও বিতর্কিত পোস্ট করেছিলেন হাসিন জাহান।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin