শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন


জেএমবির নব্য ৫ সদস্য গ্রেপ্তার

জেএমবির নব্য ৫ সদস্য গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক :
ঢাকার ভাটারার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে নব্য জেএমবির পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগ বৃহস্পতিবার দুপুরে বসুন্ধরার একটি মসজিদের পাশের মাঠ থেকে তাদের গ্রেপ্তার করে বলে শুক্রবার ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে জানানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মোহাম্মদ শিবলী আজাদ ওরফে সাদী, শাহ এম আসাদুল্লাহ মর্তুজা কবির ওরফে আবাবিল, মাসরিক আহমেদ, মো. আশরাফুল আল আমিন ওরফে তারেক ও এস এম তাসনিম রিফাত।

“তারা নব্য জেএমবির একটি ‘উলফ প্যাকের’ সদস্য,” বলেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মো. মনিরুল ইসলাম।

তিনি বলেন, তারা দেশের ও বিদেশের কিছু সন্ত্রাসী সংগঠনের অনলাইন প্রচারণায় উদ্বুদ্ধ হয়ে পুলিশকে লক্ষ্য করে হামলা চালাতে ওই স্থানে একত্রিত হয়েছিলেন। তারা প্রত্যেকেই এনক্রিপটেড এ্যাপ সিক্রেট চ্যাটের মাধ্যমে পারস্পরিক যোগাযোগ করত।

শিবলী ও আবাবিল ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী। মাসরিক যশোর এম এম কলেজ থেকে বিবিএ শেষ করেছেন। তারেক ও রিফাত এসএসসি পাস করেছে।

শিবলীর বাড়ি কুমিল্লায়, আবাবিলের বাড়ি বরিশালে, মাসরিকের বাড়ি যশোরে, তারেকের বাড়ি টাঙ্গাইল এবং রিফাতের বাড়ি খুলনায়। তাদের কাছে ১০টি ডেটোনেটর এমং ৪টি সান ব্যান্ড গ্যাসের বোতল ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin