শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন


তাহিরপুরে বিধিনিষেধ না মানায় এক যুবককে ১ দিনের কারাদন্ড

তাহিরপুরে বিধিনিষেধ না মানায় এক যুবককে ১ দিনের কারাদন্ড


শেয়ার বোতাম এখানে

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় লকডাউনের তৃতীয় দিনে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধিনিষেধ না মানায় ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে ১৩ জনকে ১৩ টি মামলায় ৭ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

সেই সাথে সরকারি বিধিনিষেধ না মানায় আরিফ মিয়া(২৩) নামের এক যুবককে ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত আরিফ মিয়া তাহিরপুর সদর ইউনিয়নের জয়নগর গ্রামের আব্দুস সোবহানের ছেলে। আজ (৩ জুলাই) শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত পুলিশ বিজিবির সমন্নয়ে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রাহান কবির ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাহিরপুর সদর , আনোয়ারপুর, বালিজুরি বাজারসহ বিভিন্ন বাজারে এবং সড়কে ১৩টি মামলায় মোট ৭ হাজার ৪৫০ টাকা জরিমানা করা করেন এবং ১ টি মামলায় আরিফ মিয়া নামের ওই যুবককে ১ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার, সুনামগঞ্জ-২৮ বিজিবির সুবেদার নজরুল ইসলাম

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রাহান কবির এর সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারের দেয়া লকডাউনের বিধিনিষেধ কর্যকরে তাহিরপুর উপজেলার প্রশাসনসহ পুলিশ বিজিবি কঠোর অবস্থানে রয়েছে। এ রকম অভিযান অব্যাহত থাকবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin