শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন


তাহিরপুরে ৩ শতাধিক হতদরিদ্র রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান

তাহিরপুরে ৩ শতাধিক হতদরিদ্র রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান


শেয়ার বোতাম এখানে

কামাল হোসেন, তাহিরপুর :

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার নাগরপুর শিশু কিশোর ইসলামী সংঘের উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস(কোভিড-১৯) উপলক্ষে কর্মহীন ৩ শতাধিক হতদরিদ্র রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

আজ(৩ আগষ্ট মঙ্গলবার) ভূলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নাগরপুর শিশু কিশোর ইসলামী সংঘের উদ্যোগে ও কয়েকটি ওষুধ কোম্পানির সহযোগিতায় সকাল থেকে বিকাল পর্যন্ত . সারোয়ার আলম তালুকদার, ডা. রোকেয়া বেগম হাসি ও ডা. রুনা আক্তার বেলী- করোনাকালীন সময়ে উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের ২ নং ওয়াডের ৫টি গ্রামের কর্মহীন হয়ে পড়া ৩ শতাধিক হতদরিদ্র গরীর রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেন। এ সময় ওই সংঘটনটি বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদানের পাশাপাশি কোভিড-১৯( করোনাভাইরাস) সংক্রমণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রোগীদের বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, নাগরপুর শিশু কিশোর ইসলামী সংঘের প্রধান উপদেষ্টা শুক্কুর আলী, উপদেষ্টা আব্দুল হেকিম, আজিজুর রহমান তালুকদার, আব্দুল হান্নান, সভাপতি এসআই শফিক, সিনিয়র সহসভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক ওয়াদুদ হাসান মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান, সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আকিকুর রহমান, উপ-সম্পাদক তোফাজ্জল হোসেন অভি, সদস্য নিজাম উদ্দিন, ইকবাল হোসেন, মজিবুর রহমান প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin