বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন


দক্ষিণ সুনামগঞ্জে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা আদায়

দক্ষিণ সুনামগঞ্জে লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা আদায়


শেয়ার বোতাম এখানে

ছায়াদ হোসেন সবুজ:

দেশে হুহু করে বাড়ছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এই পরিস্থিতি করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে সারা দেশে চলছে কঠোর লকডাউন। সারাদেশের ন্যায় সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাতেও লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে প্রশাসন।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাজুড়ে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামানের নেতৃত্বে সেনাবাহিনীর ঠহল জোরদার করা হয়েছে। লকডাউন কার্যকরে পুলিশ প্রশাসনও শক্ত অবস্থানে আছে। উপজেলার বিভিন্ন জায়গায় পুলিশ চেকপোস্ট বসিয়ে লকডাউন কার্যকরে ভুমিকা রাখছেন তারা৷

সকাল থেকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সেনা বাহিনীর সদস্যদের ঠহল দিতে দেখা গেছে। জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। রাস্তায় মানুষের চলাচল সীমিত রয়েছে।

এদিকে লকডাইন না মেনে রাস্তায় বের হওয়ায় এবং স্বাস্থ্য বিধি না মানায় ৪টি মামলা ও ১২শত টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান বলেন, বিনা কারণে কেউ ঘর থেকে বাইরে বের হলে এবং বিধিনিষেধ অমান্য করলে তাকে কঠোর আইনি ঝামেলায় পড়তে হবে। সবাইকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin