শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন


দোহারে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির ঈদ উপহার পেলেন ৫ হাজার পরিবার

দোহারে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির ঈদ উপহার পেলেন ৫ হাজার পরিবার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : যমুনা গ্রুপের চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির কো চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষ থেকে দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫ হাজার অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের পালামগঞ্জ ঈদগা ময়দান থেকে রাইপাড়া ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ শুরু করেন অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষে দোহার উপজেলা জাতীয় পার্টির সভাপতি হায়দার আলী বেপারী।

তিনি বলেন, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আপনাদের সুখে দুঃখে পাশে ছিলেন, এখনো আছেন। ভোটের জন্য তিনি ঈদ উপহার দিতে আসেননি; তিনি আপনাদের ভালোবাসেন তাই তিনি ঈদ উপহার পাঠিয়েছেন। তিনি
নির্বাচনে জয়লাভ না করলেও ঈদ উপহার দিতে ভুলে যাননি। করোনাকালীন সময়ে, শীতের সময় এবং যে কোনো দূযোগে তিনি আপনাদের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। সবাই তার জন্য, তার পরিবারের জন্য বিশেষ করে যমুনা গ্রুপের সাবেক চেয়ারম্যান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলামের জন্য দোয়া করবেন।

দোহার উপজেলার রাইপাড়া, কুসুমহাটি, নয়াবাড়ি, দোহার পৌরসভা, সুতারপাড়া, মাহমুদপুর, নারিশা, সুতারপাড়া, বিলাশপুর ইউনিয়নের অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহারের শাড়ি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. জানে আলম মেম্বার, দোহার উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ডাক্তার আলা উদ্দিন আল আজাদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম, সাবেক কেন্দ্রীয় ছাত্রসমাজের নেতা মশিউর রহমান, কুসুম হাটি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মহি মাতব্বর, সাধারণ সম্পাদক মিল্লাত হোসেন, রাইপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, নয়াবাড়ি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ডাক্তার সাহাজ উদ্দিন, সাধারণ সম্পাদক হায়াত আলী, মাহমুদপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শেখ ফরিদ, সাধারণ সম্পাদক মো. শামীম শিকদার, সাংগঠনিক সম্পাদক মো. মোজাহার আলীসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin